কাশ্মীরে দুই জঙ্গি খতম

সংঘর্ষের খবর পেয়ে পাথর ছুড়তে শুরু করে স্থানীয়দের একাংশ। সংঘর্ষে জখম হয় ছ’জন স্থানীয় বাসিন্দা। পরে পুলওয়ামার অবন্তীপোরায় শরিক আহমেদের শেষকৃত্যে হাজির হয় হিজবুল কম্যান্ডার রিয়াজ নাইকু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্রীনগর শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৭ ০২:৫৪
Share:

পুলওয়ামায় সেনার সঙ্গে সংঘর্ষে নিহত দুই জঙ্গি

কাশ্মীরের পুলওয়ামায় সেনার সঙ্গে সংঘর্ষে নিহত হলো দুই জঙ্গি। ১২ নম্বর সেক্টরের রাষ্ট্রীয় রাইফেলসের কম্যান্ডার হরবীর সিংহ জানিয়েছেন, পুলওয়ামার তাহাব গ্রামে জঙ্গি গতিবিধির খবর পান গোয়েন্দারা। তার পরেই অভিযানে নামে সেনা ও পুলিশ। তাহাব গ্রাম ঘিরে ফেলে বাহিনী। তার পরে জঙ্গিদের আত্মসমর্পণের সুযোগ দেওয়া হয়। একটি বাড়িতে লুকিয়ে ছিল জঙ্গিরা। আত্মসমর্পণের কথা বলতেই তারা গুলি ছুড়তে শুরু করে। লড়াইয়ের পরে খতম হয় দুই জঙ্গি। পুলিশ জানিয়েছে, শরিক আহমেদ ও শৌকত নামে ওই দুই জঙ্গি স্থানীয় বাসিন্দা।

Advertisement

সংঘর্ষের খবর পেয়ে পাথর ছুড়তে শুরু করে স্থানীয়দের একাংশ। সংঘর্ষে জখম হয় ছ’জন স্থানীয় বাসিন্দা। পরে পুলওয়ামার অবন্তীপোরায় শরিক আহমেদের শেষকৃত্যে হাজির হয় হিজবুল কম্যান্ডার রিয়াজ নাইকু। পাকিস্তানপন্থী স্লোগান দেওয়ার পাশাপাশি স্থানীয়দের আল কায়দায় যোগ দিতে নিষেধ করে সে। সম্প্রতি জাকির মুসা আল কায়দায় যোগ দেওয়ায় জঙ্গিদের মধ্যে গোলমাল শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন