Chaos at Bengaluru Shop

দুই দোকানদারের উপর হামলা, দোকানে ভাঙচুর, ধৃত তিন

বেঙ্গালুরুর একটি চায়ের দোকানের দুই দোকানদারের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন ৩ ব্যক্তি। তাঁরা হেলমেট দিয়ে দুই দোকানদারকে মাথায় মারতে থাকেন। সিসিটিভি ফুটেজে দেখা গেছে সেই দৃশ্য।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১১:২৫
Share:

বেঙ্গালুরুর কুন্দলহল্লি এলাকার ঘটনা। একটি দোকানে থাকা দুই দোকানদারের সঙ্গে ক্রেতার ঝামেলা গড়ায় মারপিটে। ছবি: সংগৃহীত

দোকানে জিনিসপত্র কেনার সময় মাঝেমধ্যেই ক্রেতাকে দোকানদারের সঙ্গে টাকাপয়সা নিয়ে দরদাম করতে দেখা যায়। কিন্তু বেঙ্গালুরুর একটি চায়ের দোকানে বৃহস্পতিবার এক ভয়াবহ ঘটনা ঘটে। প্রথমে দোকানদারের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তার পর মারপিট পর্যন্ত গড়িয়ে যায়। দুই দোকানদারের উপর ঝাঁপিয়ে পড়েন এক ক্রেতা। শুধু তা-ই নয়, বাইরে থেকে আরও দু’জন এসে দোকানে ভাঙচুরও শুরু করেন। বেঙ্গালুরুর কুন্দলহল্লি এলাকার একটি দোকানে ঘটনাটি ঘটে। দোকানের সিসিটিভি ফুটেজে পুরো ঘটনাটি ধরা পড়ে।

Advertisement

ফুটেজে দেখা যায়, ঝগড়া করতে করতে দোকানদারের উপর ঝাঁপিয়ে পড়েন এক ক্রেতা। অন্য দোকানদার মারপিট থামাতে গেলে তাঁকেও মারতে শুরু করে দেন ওই ক্রেতাটি। বাইরে থেকে আরও দু’জন দোকানের ভিতর ঢুকে দোকানদারদের উপর চড়াও হন। হেলমেট দিয়ে দোকানদারদের মাথায় আঘাত করতে থাকেন। বেঙ্গালুরু পুলিশ তিন জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। ৩ অভিযুক্তকে গ্রেফতারও করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন