Gunshot

বাচ্চাদের বিবাদে জড়িয়ে পড়লেন বড়রাও, চলল গুলি, নিহত এক মহিলা-সহ দু’জন

সালেমপুর গ্রামেই থাকেন মেহরাজ এবং ইকবাল। দু’জনের ছেলের মধ্যে ঝামেলা হয়। সেই নিয়ে পরস্পরের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ২০:৪৯
Share:

বাচ্চাদের মধ্যে ঝামেলা হয়। সেই নিয়ে পরস্পরের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন বড়রা। তার জেরে চলল গুলি। ছবি: প্রতীকী

খেলতে গিয়ে বাচ্চাদের মধ্যে ঝামেলা হয়েছিল। সেই ঝামেলায় জড়িয়ে পড়েন দুই বাড়ির বড়রাও। চলে গুলিও। তার জেরে প্রাণ হারালেন এক মহিলা-সহ দু’জন। উত্তরপ্রদেশের সালেমপুর গ্রামের ঘটনা।

Advertisement

সালেমপুর গ্রামেই থাকেন মেহরাজ এবং ইকবাল। দু’জনের ছেলের মধ্যে ঝামেলা হয়। সেই নিয়ে পরস্পরের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন তাঁরা। পুলিশ সুপার কমলেশ বাহাদুর বলেন, ‘‘গ্রামের মসজিদে যখন নামাজ পড়তে যাচ্ছিলেন মেহরাজ (৩৫) তখন তাঁকে লক্ষ্য করে গুলি করা হয়। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।’’

এর পরেই কয়েক জন ইকবালের বাড়িতে যান। সেখানে গিয়ে গুলি চালান। গুলি লাগে ইকবালের স্ত্রী আফরোজের। আফরোজের বয়স ৪৫ বছর। তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও শেষরক্ষা হয়নি। মৃত্যু হয়েছে আফরোজের। এসপি জানিয়েছেন, এই ঘটনার পর থেকে দুই পরিবারের লোকজনই ফেরার। প্রত্যেক পরিবারের ৬ জন করে মোট ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এখন অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন