UP Police

তেষ্টায় গলা শুকিয়ে কাঠ! অপরাধীকে মদের দোকানে নিয়ে গিয়ে শিরোনামে যোগীরাজ্যের ‘দয়ালু’ পুলিশ

হামিরপুরের পুলিশ সুপার জানিয়েছেন, অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। জানা গিয়েছে যে পুলিশকর্মী বন্দিকে মদের দোকানে নিয়ে গিয়েছিলেন, তিনি জনপদ হামিরপুরের বাসিন্দা।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৩:৫২
Share:

দয়ালু পুলিশের কীর্তিতে তাজ্জব সমাজমাধ্যম! ছবি: সংগৃহীত।

অপরাধীকে আদালতে হাজিরা দেওয়াতে নিয়ে গিয়েছিলেন। আদালতের ভিড়, তার উপর মাথার উপরে তপ্ত সূর্য। গলা শুকিয়ে গিয়েছিল বন্দির। সে কথা বলতেই পুলিশ অপরাধীকে নিয়ে সটান চলে গেলেন পাশের মদের দোকানে! কোমরে দড়ি পরানো অবস্থায় কয়েদি মদ কিনলেন। ঠিক পিছনে দাঁড়িয়ে সতর্ক নজর রাখলেন ‘দয়ালু’ পুলিশ। এই ছবিই ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হামিরপুরে।

Advertisement

গত ২৮ এপ্রিল সমাজমাধ্যমে ভাইরাল হয় এই ছবি। তার পরেই নড়েচড়ে বসে যোগীরাজ্যের পুলিশ। হামিরপুরের পুলিশ সুপার জানিয়েছেন, অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। জানা গিয়েছে যে পুলিশকর্মী বন্দিকে মদের দোকানে নিয়ে গিয়েছিলেন, তিনি জনপদ হামিরপুরের বাসিন্দা। যে এলাকা পড়ে কুরারা থানার মধ্যে।

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, খাকি উর্দি পরিহিত এক ব্যক্তি একটি মদের দোকানের সামনে দাঁড়িয়ে আছেন। তাঁর ঠিক সামনেই আরও এক ব্যক্তি। তাঁর কোমরে দড়ি পরানো। দড়ির অন্য প্রান্ত পুলিশকর্মীর হাতে ধরা।

Advertisement

সাম্প্রতিক কালে উত্তরপ্রদেশের পুলিশের বিরুদ্ধে ভূরি ভূরি অভিযোগ উঠেছে। গ্যাংস্টার থেকে রাজনীতিবিদ হওয়া আতিক আহমেদকে পুলিশি ঘেরাটোপের মধ্যে ‘পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ’ থেকে সাংবাদিকের ছদ্মবেশী তিন দুষ্কৃতী গুলি করে খুন করে। তার পর রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বড়সড় প্রশ্ন উঠে যায়। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই এ বার আবার যোগীরাজ্যের পুলিশ চলে এল শিরোনামে। তবে এ ক্ষেত্রে ‘দয়া’ দেখিয়ে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন