Uttar Pradesh Police

অপহরণের অভিযোগ তুলতে চাপ নাবালিকার মাকে! উত্তরপ্রদেশে পুলিশ আধিকারিককে সাসপেন্ড

শুধু অপহরণের অভিযোগ তুলতে চাপ দেওয়াই নয়, অভিযোগকারিণীর বাড়ি গিয়ে থাপ্পড় মারারও অভিযোগ উঠেছে অভিযুক্ত পুলিশ আধিকারিকের বিরুদ্ধে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১০:১৭
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

নাবালিকা মেয়েকে অপহরণের চেষ্টা করেছিল দুই যুবক। থানায় অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ জানাতে গিয়েছিলেন মা। কিন্তু অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দিলেন পুলিশ আধিকারিকই! অভিযোগ পেয়েই তড়িঘড়ি পদক্ষেপ করেছে স্থানীয় প্রশাসন। সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত পুলিশ আধিকারিককে।

Advertisement

তবে শুধু অভিযোগ তুলতে চাপ দেওয়াই নয়, অভিযোগকারিণীর বাড়ি গিয়ে থাপ্পড় মারারও অভিযোগ উঠেছে অভিযুক্ত পুলিশ আধিকারিকের বিরুদ্ধে। পুলিশের তরফে জানা গিয়েছে, ওই পুলিশ আধিকারিকের নাম অশোক কুমার। তিনি মিলাক পুলিশ থানার ভারপ্রাপ্ত। ঘটনার তদন্তে নেমে ওই পুলিশ আধিকারিকের পাশাপাশি দুই কনস্টেবলকেও সাসপেন্ড করা হয়েছে।

নাবালিকার মায়ের কথায়, “ওই পুলিশ আধিকারিক অপহরণের অভিযোগ তুলতে চাপ তো দিচ্ছিলেনই, গত মঙ্গলবার হঠাৎ উনি আমার বাড়ি চলে আসেন। আমার মেয়ের সামনেই আমাকে চড় মারেন। ধস্তাধস্তিতে আমার কাপড়ের একাংশ ছিঁড়ে যায়।” অভিযোগকারিণী জানান, কিছু দিন আগে দুই যুবক তাঁর মেয়েকে বাইকে তুলে নিয়ে চম্পট দিতে চেয়েছিল। কিন্তু স্থানীয়দের তৎপরতায় সেই চেষ্টা সফল হয়নি বলে জানিয়েছেন তিনি।

Advertisement

জেলার অতিরিক্ত পুলিশ অফিসার এস সিংহ এই প্রসঙ্গে জানিয়েছেন, অপহরণে অভিযুক্ত দু’জনকেই আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন