National News

ছ’মাসে ৬৫ হাজার টাকার চোলাই খেয়ে সাইকেল উপহার পেলেন কৃষ্ণকান্ত!

এ হেন কৃষ্ণকান্তই শিরোনামে উঠে এসেছেন। গত ছ’মাসে নয় নয় করে ৬৫ হাজার টাকার চোলাই খেয়েছেন তিনি। হিসেব কষে দেখা যাচ্ছে, দিনে প্রায় দেড় লিটারেরও বেশি। আর এই কীর্তির জন্যই গ্রামবাসীরা ঘটা করে তাঁকে সংবর্ধনাও দিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৭ ১৭:৫৫
Share:

গত ছ’মাসে নয় নয় করে ৬৫ হাজার টাকার চোলাই খেয়েছেন কৃষ্ণকান্ত। ছবি: সংগৃহীত।

পাঁচ বাই ছয় ফুটের খড়ের চালাঘর। বছর ছয়েক আগে বউ রামকেশা দেবী মারা যাওয়ার পর একাই থাকেন তাতে। পাঁচ ছেলে-মেয়ের কেউই বাবার দেখভাল করেন না। কোনও রকমে দিন কাটে ৬২ বছরের কৃষ্ণকান্ত ভগতের। তবে এই শেষ বয়সে এসে এ হেন কৃষ্ণকান্তই শিরোনামে উঠে এসেছেন। গত ছ’মাসে নয় নয় করে ৬৫ হাজার টাকার চোলাই খেয়েছেন তিনি। হিসেব কষে দেখা যাচ্ছে, দিনে প্রায় দেড় লিটারেরও বেশি। আর এই কীর্তির জন্যই গ্রামবাসীরা ঘটা করে তাঁকে সংবর্ধনাও দিয়েছেন।

Advertisement

আরও পড়ুন

তিন পুরুষ ধরে বিমান ওড়াচ্ছে ভাসিন পরিবার

Advertisement

শুধু কী তাই? সঙ্গে একটা তিন হাজার টাকা দামের সাইকেলও উপহার পেয়েছেন তিনি। এর পর কৃষ্ণকান্তকে ফুলের মালা পরিয়ে, কাঁধে চড়িয়ে গোটা গ্রাম ঘোরানোও হয়েছে।

আরও পড়ুন

বিমান থেকে পড়েও অক্ষত ফোন! রেকর্ড হল পড়ার মুহূর্তও!

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ যখন রাজ্যে মদ বিক্রিতে কড়াকড়ি শুরু করেছেন তখন কৃষ্ণকান্তের এই কীর্তিতে যথেষ্ট অস্বস্তিতে স্থানীয় প্রশাসন। দেওরিয়া জেলার মেইল চৌরাহা গ্রামের বাসিন্দা কৃষ্ণকান্তের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন স্থানীয় এক মদের দোকানের ম্যানেজার। ঘটনার কথা সংবাদমাধ্যমে চাউর হতেই বেপাত্তা তিনি। তবে ওই সরকারি মদের দোকানের অ্যাকাউট্যান্ট বিনোদ সিংহ অবশ্য সাইকেল উপহার দেওয়ার কথা অস্বীকার করেছেন। তাঁর দাবি, “একটি পার্টিতে রান্না করার জন্য ওই সাইকেলটি দেওয়া হয়েছিল কৃষ্ণকান্তকে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন