Yogi Adityanath

আদিত্যনাথের মাথার দাম এক কোটি! লখনউয়ে অভিযুক্ত তিন

লখনউয়ের কোতওয়ালি থানার ওসি সূর্যকান্ত দ্বিদেবী জানিয়েছেন, ওই তিন জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন আইনজীবী রাজপাল সিংহ। তাঁর অভিযোগ, গত ৯ জুন আদিত্যনাথের একটি ‘আপত্তিকর’ ছবি নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেন সুশীল যাদব নামে এক ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ জুন ২০১৭ ১৯:৪৮
Share:

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করা হয়েছে। শুধু তাই নয়, তাঁর মাথা চেয়ে ১ কোটি টাকার পুরস্কারও ঘোষণা করা হয়েছে। এই অভিযোগে তিন জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করল উত্তরপ্রদেশ পুলিশ। যদিও ওই তিন অভিযুক্ত সুশীল যাদব, সুনীলকুমার যাদব এবং সৈয়দ রহমান ইলিয়াসের এখনও কোনও খোঁজ পায়নি পুলিশ।

Advertisement

আরও পড়ুন: রাওয়তকে ‘গুন্ডা’ বলে কংগ্রেসের নেতা চাপে

মঙ্গলবার লখনউয়ের কোতওয়ালি থানার ওসি সূর্যকান্ত দ্বিদেবী জানিয়েছেন, ওই তিন জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন আইনজীবী রাজপাল সিংহ। তাঁর অভিযোগ, গত ৯ জুন আদিত্যনাথের একটি ‘আপত্তিকর’ ছবি নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেন সুশীল যাদব নামে এক ব্যক্তি। ওই ছবিতে মন্তব্য করেন সুনীলকুমার যাদব। কিন্তু, সেই মন্তব্যের ভাষা অত্যন্ত আপত্তিকর ছিল বলে অভিযোগ করেন রাজপাল। একই সঙ্গে, মুখ্যমন্ত্রী যোগীকে খুন করতে পারলে এক কোটি টাকা পুরস্কারের কথাও ঘোষণা করেন সুনীল। সেই ছবি এবং মন্তব্যে ইলিয়াস ফেসবুকে লাইক করেন বলে, অভিযোগে জানিয়েছেন ওই আইনজীবী।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন