Road Accident

কানপুরে বাস এবং টেম্পোর মুখোমুখি সংঘর্ষে মৃত অন্তত ১৭, আহত ৩০

দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি শোকজ্ঞাপন করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Advertisement

সংবাদ সংস্থা

কানপুর শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ০৮:১৩
Share:

দুর্ঘটনাগ্রস্ত দু’টি গাড়ি। ছবি—পিটিআই।

যাত্রীবাহি মিনিবাস এবং অটোর মুখোমুখি ধাক্কায় মৃত্যু হয়েছে অন্তত ১৭ জনের। এই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। মঙ্গলবার রাতে এই পথ দুর্ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরের কাছে সাচেন্দিতে। আহতদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছিল লালা রাজপথ রাই হাসপাতালে। তাঁদের মধ্যে কয়েকজনকে কানপুরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

Advertisement

ঘটনা নিয়ে কানপুরের আইজি মোহিত আগরওয়াল বলেছেন, ‘‘সাচেন্দির কাছে কিসান নগর এলাকাতে একটি টেম্পোর সঙ্গে মিনিবাসের সংঘর্ষ হয়। দ্রুত গতিতে আসা বাসটি ধাক্কা মারে টেম্পোতে। এর জেরে দু’টি গাড়িই উল্টে যায়।’’ তিনি জানিয়েছেন বাসটি লখনউ থেকে দিল্লি যাচ্ছিল। এবং টেম্পোতে ছিলেন স্থানীয় একটি কারখানার শ্রমিকরা।

দুর্ঘটনাস্থলে স্থানীয়রা। ছবি—পিটিআই।

দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি শোকজ্ঞাপন করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আহতদের সাহায্যের আশ্বাসও দিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে দেওয়ার কথা বলেছেন। মৃতদের পরিবারকে সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন