Uttar Pradesh

ছেলেদের সঙ্গে কথা বলতে বাধা! বাবা-মাকে অজ্ঞান করে কুড়াল দিয়ে কুপিয়ে খুন কিশোরীর

পুলিশ জানিয়েছে, গত ১৫ মার্চ ফারুখি নগর লাল দরওয়াজা এলাকায় শাব্বির (৪৫) এবং তাঁর স্ত্রী রিহানা (৪২)-র মৃতদেহ তাঁদের বাড়ি থেকে উদ্ধার করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১১:১০
Share:

উত্তরপ্রদেশের বুলন্দশহরে এই ঘটনা ঘটেছে। প্রতীকী ছবি।

উত্তরপ্রদেশে বাবা-মাকে কুড়াল দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগে গ্রেফতার এক ১৬ বছর বয়সি কিশোরী। উত্তরপ্রদেশের বুলন্দশহরের ঘটনা। পুলিশ জানিয়েছে, গত ১৫ মার্চ ফারুখি নগর লাল দরওয়াজা এলাকায় শাব্বির (৪৫) এবং তাঁর স্ত্রী রিহানা (৪২)-র মৃতদেহ তাঁদের বাড়ি থেকে উদ্ধার করা হয়। এর পর মঙ্গলবার পুলিশ তাঁদের কিশোরী কন্যাকে গ্রেফতার করে।

Advertisement

এসএসপি শ্লোক কুমার জানিয়েছেন, তদন্তের সময় মৃত দম্পতির মেয়ের বয়ানে অসঙ্গতি থাকায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। জেরার মুখে সে স্বীকার করে যে, ছেলেদের সঙ্গে কথা বলত বলে তার বাবা-মা তাকে মাঝেমধ্যেই মারধর করত। সেই নিয়েই অশান্তি চরমে পৌঁছলে সে তার বাবা-মাকে খুন করার সিদ্ধান্ত নেয়।

পুলিশ জানিয়েছে, এর পর ওই কিশোরী গত ১৫ মার্চ পরিচিত এক যুবকের কাছ থেকে ২০টি মাদকের বড়ি নিয়ে এসে বাবা-মায়ের খাবারে মিশিয়ে দেয়। তারা খাবার খেয়ে অজ্ঞান হয়ে যাওয়ার পর অভিযুক্ত বাবা-মাকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করে।

Advertisement

কিশোরী গ্রেফতারের পর মাদকের বড়ির জোগান দেওয়া ওই যুবককেও গ্রেফতার করেছে পুলিশ। খুনে ব্যবহার করা অস্ত্রটিকেও উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন