Assembly Elections 2018

জ্যোতিরাদিত্য-বসুন্ধরার এই সম্পর্ক জানতেন? এক মঞ্চে হাজির হতেই ছবি ভাইরাল

পরনে গেরুয়া শাড়ি। কানে পদ্মফুলের দুল। দেখলে মনে হবে বিজেপির হয়ে প্রচারে এসেছেন হয়ত।

Advertisement

নিজস্ব সংবাদ

জয়পুর শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৮ ২১:৪৯
Share:

জয়পুরে বসুন্ধরা রাজে এবং জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

রাজনীতির ময়দানে প্রতিপক্ষ তাঁরা। বিজেপির সদস্য বসুন্ধরা রাজে। কংগ্রেসের নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তবে তার বাইরেও একটা সম্পর্ক রয়েছে দু ’জনের মধ্যে, রক্তের সম্পর্ক। আসলে পিসি-ভাইপো তাঁরা। তাই ভিন্ন আদর্শে বিশ্বাসী হয়েও, প্রকাশ্য সমাবেশে একে অপরের কাছাকাছি দেখা গেল তাঁদের।

Advertisement

পরনে গেরুয়া শাড়ি। কানে পদ্মফুলের দুল। দেখলে মনে হবে বিজেপির হয়ে প্রচারে এসেছেন হয়ত। কিন্তু আসলে তা নয়, জয়পুরে অশোক গহলৌতের শপথগ্রহণ ছিল। সোমবার সেখানে এই বেশেই হাজির হন রাজস্থানের বিদায়ী মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে।

তবে মঞ্চে উঠে বাকিদের সঙ্গে সৌজন্য বিনিময়ের আগে ছুটে যান ভাইপোর দিকে। সস্নেহে মাথায় হাত রাখেন। কানে কানে কথা বলতেও দেখা যায় দু’জনকে।

Advertisement

আরও পড়ুন: অনুমতি ছাড়াই ‘যাত্রা’ শুরুর বিকল্প পথ ঘোষণা করে দিল বিজেপি

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর শপথ নিয়েই মধ্যপ্রদেশে কৃষি ঋণ মকুব করলেন কমল নাথ​

রাজনৈতিক মহলে এমন ঘটনা অবশ্য বিরল নয়। একই পরিবারের সদস্য হয়েও, ভিন্ন দলের সঙ্গে যুক্ত অনেকেই। তবে বসুন্ধরা রাজে ও জ্যোতিরাদিত্য-র সম্পর্কের ব্যাপারে খুব কম লোকই জানতেন। তাই শপথগ্রহণের মঞ্চ থেকে তাঁদের ছবি প্রকাশ পেতেই তা ভাইরাল হয়ে যায়। সমালোচনা নয়,পরিবর্তে তাঁদের প্রশংসাই করেছেন নেটিজেনরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন