Mumbai

কিলো ১০০ টাকা! দাম শুনে সব্জিবিক্রেতাকে পিটিয়ে মারল দুই ব্যক্তি

কিন্তু সেই দাম ‘বেশি’ মনে হওয়ায় বিক্রেতার সঙ্গে তর্কাতর্কি শুরু করে ওই দু’জন। তার পরই সব্জিবিক্রেতাকে এলোপাথারি মারতে থাকেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৯ ২০:২৩
Share:

সব্জি বিক্রির প্রতীকী ছবি। ছবি-শাটারস্টক।

দোকানে বসে সব্জি বিক্রি করছিলেন বিক্রেতা। দুই ব্যক্তি এসে সব্জির দাম জিজ্ঞাসা করে। দাম বলেন বিক্রেতা। কিন্তু সেই দাম ‘বেশি’ মনে হওয়ায় বিক্রেতার সঙ্গে তর্কাতর্কি শুরু করে ওই দু’জন। তার পরই সব্জিবিক্রেতাকে এলোপাথারি মারতে থাকেন তাঁরা। যার জেরে মৃত্যু হয়েছে ওই সব্জিবিক্রেতার। সোমবার ঘটনাটি ঘটেছে মুম্বইয় শহরতলির মানখুর্দে।

Advertisement

পুলিশ জানিয়েছে, সব্জিবিক্রেতা খুনে অভিযুক্ত ওই দুই যুবকের নাম অভিজিৎ ধুমাল ও সাহিল কারাদে। তারা দু’জনেই মানখুর্দের বাসিন্দা। তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

মৃত ওই সব্জিবিক্রেতার নাম রামখিলান যাদব। তাঁর বয়স ৩০ বছর। মানখুর্দ রেলস্টেশনের কাছে তাঁর সব্জির দোকান রয়েছে। সোমবার সেখানেই সব্জি কিনতে আসে অভিজিৎ ও সাহিল। কিন্তু মটরসুঁটির দাম ১০০ টাকা কেজি শুনেই রেগে যায় তারা। তার পরই দাম নিয়ে যাদবের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় শুরু হয় দু’জনের। অভিজিৎ ও সাহিল প্রথমে ঘুষি মারে বলে জানা গিয়েছে পুলিশের তরফে। তার পর তাঁকে এলোপাথারি ঘুষি-লাথি মারা হয়। বেল্ট দিয়েও তাঁকে মারা হয় বলে অভিযোগ।

Advertisement

এই সময় সেখানে লোকজন জড়ো হয়ে যায়। সে সময়েই পালিয়ে যায় ওই দু’জন। স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। ফোন করেন অ্যাম্বুল্যান্সে। ওই সব্জিবিক্রেতাকে রাজাওয়ারি হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ওই হাসপাতালের এক চিকিৎসক বলেন, ‘‘মারের জেরে ওই ব্যক্তির পাকস্থলী সমেত বিভিন্ন অঙ্গে আঘাত লেগেছে।’’ ময়নাতদন্তের পর তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: দ্বিতীয়বার বিয়ের প্রস্তাব ফেরাতেই তরুণী ও তাঁর বোনকে ছুরি চালাল যুবক!

ঘটনার জেরে অভিজিৎ ও সাহিলকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাদের তোলা হয় স্থানীয় ম্যাজিস্ট্রেট আদালতে। তাদের ৩০ নভেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: সরছে পায়ের তলার মাটি, কপালে ভাঁজ মোদী-শাহের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন