Gujrat

গাড়ির ইঞ্জিনে আটকে হনুমান! তারপর...

ইঞ্জিনে কোনও সমস্যা হচ্ছে অনুমান করে গাড়ি থামান গাড়ির চালক। আর তার পরই গাড়ির বনেট খুলে পরীক্ষা করতে গিয়ে যা দেখলেন, তাতে হতভম্ব হওয়ার জোগাড় সেই গাড়ি চালকের।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৯ ১৩:৩৯
Share:

ছবি: ইউটিউব

গুজরাটের আমদাবাদ-ভদোদরা হাইওয়ে ধরে দিব্যি ছুটছিল গাড়ি। হঠাৎই ইঞ্জিনে কোনও সমস্যা হচ্ছে অনুমান করে গাড়ি থামান গাড়ির চালক। আর তার পরই গাড়ির বনেট খুলে পরীক্ষা করতে গিয়ে যা দেখলেন, তাতে হতভম্ব হওয়ার জোগাড় সেই গাড়ি চালকের। সমস্যা বলতে, গাড়ির বনেটের ভিতরে ঘাপটি মেরে বসে আছে একটি জলজ্যান্ত হনুমান!

Advertisement

হনুমানটিকে গাড়ির বনেট থেকে বের না করে গাড়ি চালানো সম্ভব হবে না বুঝতে পেরেই, সেই গাড়ির চালক কাছাকাছি থাকা গাড়ি সারাইয়ের লোকজনের খোঁজ করতে শুরু করেন। কিন্তু মোটর ওয়ার্কশপের লোকজন এলেও, মোটেই সহজ ছিল না হনুমানটিকে সেই গাড়ির বনেট থেকে বের করে আনা। অবশেষে দীর্ঘক্ষণ চেষ্টার পর অক্ষত অবস্থায় সেই হনুমানটিকে বের করে আনা সম্ভব হয় গাড়ির বনেট থেকে।

যদিও ততক্ষণে এই কান্ড দেখতে সারি বেঁধে দাঁড়িয়ে পড়েছে গাড়ির দল। তাদের মধ্যে অনেকেই মোবাইলে রেকর্ড করে রাখেন এই ঘটনাটির ভিডিয়ো। মনে করা হচ্ছে যে যাত্রাপথে হয়তো গাড়িটি দাঁড়িয়ে ছিল রাস্তার কোথাও। তখনই সেই হনুমানটি ঢুকে আসে সেই গাড়ির বনেটের ভিতর। দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োটি।

Advertisement

আরও পড়ুন: আপনার হাতের কয়েনটি দেশের কোন টাঁকশালে তৈরি কী ভাবে বুঝবেন?

আরও পড়ুন: বকেয়া ঋণ না মেটানোয় খুন করে টুকরো টুকরো মাংস কমোডে ফ্লাশ করল বন্ধু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন