Viral Video

চালক ছাড়াই ছুটছে ফিয়াট, রহস্যময় পুরনো গাড়ি নিয়ে হইচই

ফিয়াটটির চালকের আসনে কেউ বসে নেই। পাশের আসনে এক প্রৌঢ়। এই অবস্থাতেও দিব্বি এগিয়ে চলেছে গাড়িটি।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২০ ১৮:৪২
Share:

ফেসবুক থেকে নেওয়া ছবি।

রাস্তা দিয়ে দ্রুত গতিতে একটি গাড়ি ছুটে চলেছে। কিন্তু অবাক কাণ্ড যে, তাতে চালকের আসনে কেউ বসে নেই। আপনি ভাবতেই পারেন, এখন এমন অনেক নতুন প্রযুক্তি বেরিয়েছে, যাতে সব সময় চালকের উপস্থিতির প্রয়োজন হয় না। গাড়ি অনেক ক্ষেত্রেই সেল্ফ ড্রাইভিংয়ে চলতে পারে। তবে এ ক্ষেত্রে তেমন ভাবার অবকাশ নেই। কারণ, এটি একটি পুরনো ফিয়াট। তাতে টেসলার উন্নত প্রযুক্তির মতো কিছু নেই। তাহলে?

Advertisement

ফেসবুকে টেগর চেরি (স্টান্ট ড্রাইভার) নামে একটি প্রোফাইলে আপলোড হয়েছে সেই ভিডিয়ো। দেখা যাচ্ছে, ব্যস্ত হাইওয়েতে অন্য একটি গাড়ি থেকে ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। ক্যামেরায়, সামনের একটি ঘিয়ে রঙের ফিয়াটকে স্বাভাবিক ভাবে এগিয়ে যেতে দেখা যাচ্ছে। নম্বর প্লেটে তামিলনাড়ুর নম্বর।

একটু ভাল করে লক্ষ্য করলেই দেখা যাচ্ছে, ফিয়াটটির চালকের আসনে কেউ বসে নেই। পাশের আসনে এক প্রৌঢ়। এই অবস্থাতেও দিব্বি এগিয়ে চলেছে গাড়িটি। পিছনের যে গাড়ি থেকে এই ঘটনা ক্যামেরাবান্দি করা হচ্ছিল, তার যাত্রীরাও অবাক হয়ে যান। তাঁরা রহস্য জানতে গতি বাড়িয়ে ফিয়াটটির পাশে যাওয়ার চেষ্টা করেন। কিছুক্ষণের চেষ্টায় পাশে যেতে সফল হলেও দেখতে পান চালকের আসনে সত্যিই কেউ নেই।

Advertisement

আরও পড়ুন: দামি স্মার্টফোন থেকে টিভি, ৭ দিনের জন্য অনলাইনে এ সব জায়গায় মিলছে বিশেষ ছাড়

আরও পড়ুন: গজরাজের পিঠে চড়ে যোগভ্যাস রামদেবের! নড়ে উঠতেই ভূপতিত

কিন্তু এমনটা কী করে সম্ভব! তার উত্তর ভিডিয়োটি পোস্ট করার পরে পাওয়া গিয়েছে। এক নেটাগরিক কমেন্টে লিখেছেন, তিনি চেনেন ওই ব্যক্তিকে। যিনি ড্রাইভারের বাম দিকের আসনটিতে বসেন এবং ডান হাত দিয়ে স্টিয়ারিং ঘোরান। তবে সেই ব্যক্তির পরিচয় বা ঠিকানা জানা যায়নি।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন