Mathura

Baby Theft: ঘুমন্ত মায়ের পাশ থেকে শিশু চুরি! রাতের স্টেশনে ভয়ঙ্কর কাণ্ড, প্রকাশ্যে ভিডিয়ো

শিশুটির বয়স সাত মাস। রাতে মথুরা স্টেশনে মায়ের পাশেই ঘুমোচ্ছিল সে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, কী ভাবে তাকে চুরি করা হল।

Advertisement

সংবাদ সংস্থা

মথুরা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৪:৩৭
Share:

স্টেশন থেকে শিশু চুরি। ছবি: টুইটার

মথুরা স্টেশন থেকে শিশু চুরি। মায়ের পাশ থেকে একরত্তিকে তুলে নিয়ে গেলেন এক ব্যক্তি। চুরির ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ওই শিশুটির বয়স সাত মাস। রাতে মথুরা স্টেশনে মায়ের পাশেই ঘুমোচ্ছিল সে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, প্ল্যাটফর্মের ধার ঘেঁষে হাঁটছিলেন এক ব্যক্তি। সেখানেই কয়েক জন শুয়েছিলেন। হাঁটতে হাঁটতে হঠাৎ উল্টো দিকে ঘুরে যান ওই ব্যক্তি। মায়ের পাশে শুয়ে থাকা বাচ্চাটিকে কোলে তুলে নেন। তার পরেই উল্টো দিকে ছুটতে শুরু করেন। উল্টো দিকেই ট্রেন দাঁড়িয়েছিল। সে দিকে ছুটলেও, তিনি ট্রেনে উঠেছেন কি না স্পষ্ট ভাবে দেখা যায়নি।

এই ঘটনায় মথুরা স্টেশনের জিআরপি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শিশুটিকে খুঁজতে ইতিমধ্যে একাধিক দল গঠন করেছে পুলিশ। অভিযুক্তের একটি ছবি তারা প্রকাশ করেছে। কেউ এই ব্যক্তিকে চিনলে বা তাঁর সম্পর্কে কোনও তথ্য জানলে পুলিশকে জানাতে বলা হয়েছে। রেল পুলিশও এই ঘটনার তদন্তে নেমেছে। আলিগড় এবং হাথরস এলাকায় তন্নতন্ন করে অভিযুক্তের সন্ধান চালাচ্ছে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন