Tamil Nadu

তীব্র গতিতে ছুটে আসছে চিতাবাঘ, প্রাণ হাতে নিয়ে ছুটছে দলে দলে লোক; তার পর...

তামিলনাড়ুর ভেলোর জেলার নাগালেরী গ্রাম। মাঠের ধারে জড়ো হয়েছে বেশ কিছু মানুষ। হঠাৎই দেখা গেল তাঁদের দিকে দৌড়ে আসছে একটি চিতাবাঘ! এরকমই লোমহর্ষক একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৮ ১৪:৫৯
Share:

এভাবেই আক্রমণ করে বসে চিতাটি।

তামিলনাড়ুর ভেলোর জেলার নাগালেরী গ্রাম। মাঠের ধারে জড়ো হয়েছে বেশ কিছু মানুষ। হঠাৎই দেখা গেল তাঁদের দিকে দৌড়ে আসছে একটি চিতাবাঘ! এরকমই লোমহর্ষক একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে পড়েছে ভিডিয়োটি।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, মাঠের ধারে জড়ো হওয়া জনতার দিকে তীব্র গতিতে ছুটে আসছে একটি চিতাবাঘ! বেশ কিছু লোককে ঘায়েলও করছে সে। চিতাবাঘটির আক্রমণে আহতদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় সরকারি হাসপাতালে। তাঁদের মধ্যে দু’জন ছাড়া পেলেও বাকি দু’জন এখনও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। দেখে নিন সেই ভিডিয়োটি:

জঙ্গল থেকে চিতাবাঘটি কী করে লোকালয়ে এসে পড়ল, তা খতিয়ে দেখতে তদন্ত করছে বনদপ্তর। চিতাবাঘটিকে ধরবার জন্য ব্যবস্থাও নিয়েছেন তাঁরা। তবে এতজন স্থানীয় মানুষ ওই সময় ওই মাঠের ধারে কী করছিলেন, প্রশ্ন উঠেছে তা নিয়েও। জানা গিয়েছে যে স্থানীয় এক কৃষক এদিন সকালে মাঠে কাজ করবার সময় চিতা বাঘটিকে দেখতে পান। তাঁর মুখ থেকেই ছড়িয়ে পড়া কথার সূত্রেই দলে দলে লোক এসে জড়ো হন চিতা বাঘটিকে দেখতে। হঠাৎ অত লোককে একসাথে দেখে ঘাবড়ে গিয়েই চিতা বাঘটি আক্রমণ করে বলে মনে করা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: ‘স্যার, আমি এলিয়েন দেখেছি’, পুণের যুবক চিঠি লিখলেন প্রধানমন্ত্রীকে

আরও পড়ুন: না জেনেই অন্তঃসত্ত্বাকে রক্তদান, আত্মহত্যার চেষ্টা এইচআইভি পজিটিভ কিশোরের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন