National News

মাদক ব্যবসায়ীকে পিটিয়ে হাত-পা কেটে নিল গ্রামবাসীরা!

পুলিশ জানিয়েছে, মৃতের নাম বিনোদ কুমার (২৫)। তার বিরুদ্ধে গ্রামে মাদকচক্র চালানোর অভিযোগ ছিল বহু দিন ধরেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ জুন ২০১৭ ১৮:৪২
Share:

এই সেই মাদক ব্যবসায়ী। ছবি: সংগৃহীত।

মাদক ব্যবসায়ী এক যুবককে গণধোলাইয়ের পর ধারাল অস্ত্র দিয়ে দু-হাত-পা কেটে রাস্তায় ফেলে দিল গ্রামবাসীরা। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানোর কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় তার। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের ভাতিন্ডায়।

Advertisement

আরও পড়ুন: ৮ ঘণ্টার জন্য কার্ফু শিথিল, আপ নেতাদের ঢুকতে বাধা মন্দসৌরে

পুলিশ জানিয়েছে, মৃতের নাম বিনোদ কুমার (২৫)। তার বিরুদ্ধে গ্রামে মাদকচক্র চালানোর অভিযোগ ছিল বহু দিন ধরেই। ফলে তার উপরে গ্রামবাসীদের একটা ক্ষোভ জমছিল। কিন্তু বিনোদ গ্রামে খুব কম আসত বলে জানিয়েছেন এক গ্রামবাসী। এলেও সকলের চোখের আড়ালে গ্রামে মাদক বিক্রি করে চলে যেত সে। অনেক দিন ধরেই তক্কে তক্কে ছিলেন গ্রামবাসীরা। বৃহস্পতিবার গ্রামে এসেছিল বিনোদ এবং তা সকলের নজর এড়িয়েই। কিন্তু বিনোদের গ্রামেরই কয়েক জন তার উপস্থিতির কথা চাউর করে দেন। খবর পাওয়া মাত্রই গ্রামেরই বেশ কয়েক জন বিনোদকে ধরে ফেলেন। শুরু হয় গণধোলাই। অভিযোগ, তার পর হামলাকারীদের মধ্যে থেকেই কয়েক জন বিনোদের হাত-পা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ছিন্ন করে দেন। সেই অবস্থায় তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায় হামলাকারীরা। খবর পেয়ে পুলিশ বিনোদকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। কয়েক ঘণ্টা পরেই মৃত্যু হয় তার। এই ঘটনায় পুলিশ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, বিনোদের বিরুদ্ধে মাদক পাচারের কয়েকটি মামলা আগে থেকেই চলছিল। তিন-চার দিন আগেই জেল থেকে ছাড়া পেয়েছিল সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন