National news

শ্লীলতাহানির অভিযোগে গায়ক অঙ্কিতের বাবাকে জুতোপেটা কাম্বলির স্ত্রীর

এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০১৮ ১৬:০৩
Share:

গায়ক অঙ্কিত তিওয়ারির বাবাকে মারধরের অভিযোগ উঠেছে বিনোদ কাম্বলি এবং স্ত্রী আন্দ্রের বিরুদ্ধে।

গায়ক অঙ্কিত তিওয়ারির বাবাকে মারধরের অভিযোগ উঠল প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলির স্ত্রীর বিরুদ্ধে। পাল্টা শ্লীলতাহানির অভিযোগ দায়ের হয়েছে গায়কের বাবার নামেও। রবিবার মুম্বইয়ের ইনরবিট শপিং মলের ঘটনা।

Advertisement

প্রথম অভিযোগ দায়ের করেন গায়ক অঙ্কিত তিওয়ারির বাবা রাজ কুমার। তিনি জানান, রবিবার পরিবারের সঙ্গে ওই শপিং মলে তিনি গিয়েছিলেন। সেখানেই তাঁকে বিনা কারণে হেনস্থার শিকার হতে হয় বিনোদ কাম্বলি এবং তাঁর স্ত্রী আন্দ্রে হিউইটের কাছে। কোনও দোষ না করলেও প্রথমে বচসা এবং পরে জুতো খুলে তাঁকে মারধর করেন কাম্বলির স্ত্রী। তাঁকে বাঁচাতে এলে কাম্বলির নিরাপত্তারক্ষীদের হাতে আহত হন তাঁর ছোট ছেলেও, অভিযোগ এমনই।

কাম্বলির স্ত্রী-ও পাল্টা শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন পুলিশের কাছে। তিনি জানান, ওই মলে হেঁটে যাওয়ার সময় অসৎ উদ্দেশ্য নিয়ে তাঁকে স্পর্শ করেন অঙ্কিতের বাবা রাজকুমার। ওই দিনই থানায় অভিযোগ জানানোর পাশাপাশি মুম্বই পুলিশকে ট্যাগ করে টুইট করেন বিনোদ কাম্বলি, ‘কিছু দুষ্কৃতী আমার স্ত্রীকে অসৎ উদ্দেশ্যে স্পর্শ করেছেন। প্রতিবাদ করায় তাঁর ছেলেকে নিয়ে এসে রুখে দাঁড়ান। মহিলাদের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠে গেল।’

Advertisement

আরও পড়ুন: পর্ণশ্রীতে ছুরি দেখিয়ে, মুখে বালিশ চাপা দিয়ে ধর্ষণের চেষ্টা

পুলিশ দু’তরফেরই অভিযোগ খতিয়ে দেখছে। শপিং মলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে, ফুটেজে দেখা যাচ্ছে, সাদা জামা পরা এক ব্যক্তি শিশুকে নিয়ে ইনরবিট মলের গেম জোনের সামনে দিয়ে হেঁটে যাচ্ছেন। এক মহিলাকে (তিনিই বিনোদ কাম্বলির স্ত্রী) হেঁটে অতিক্রম করার সময় তাঁর হাত ওই মহিলার গায়ে লাগে। এর পর ওই মহিলা এবং সংশ্লিষ্ট ব্যক্তির মধ্যে বচসা বাধে। বচসা চলাকালীনই মহিলা ওই ব্যক্তিকে মারধর শুরু করেন।

এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন