আত্মরক্ষার জন্য হুমকি, আত্মসমর্পণ ভিআইপি পুত্রের

রাজধানীতে পাঁচতারা হোটেলের সামনে পিস্তল উঁচিয়ে আর এক যুবককে খুনের হুমকি দেওয়ার ঘটনায় অভিযুক্ত আশিস পাণ্ডে বৃহস্পতিবার আত্মসমর্পণ করলেন।

Advertisement

নয়াদিল্লি

সংবাদ সংস্থা  শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৮ ০১:৫৮
Share:

ফাইল চিত্র।

রাজধানীতে পাঁচতারা হোটেলের সামনে পিস্তল উঁচিয়ে আর এক যুবককে খুনের হুমকি দেওয়ার ঘটনায় অভিযুক্ত আশিস পাণ্ডে বৃহস্পতিবার আত্মসমর্পণ করলেন। ওই ঘটনার ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে পুলিশ বিএসপি-র প্রাক্তন বিধায়ক রাকেশ পাণ্ডের পুত্রের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে। তবে রাজধানীর এক আদালতে আত্মসমর্পণ করার পরে এক ভিডিয়ো বার্তায় আশিসের দাবি, আত্মরক্ষার জন্যই পিস্তল দেখিয়েছিলেন। বিচারব্যবস্থায় তাঁর আস্থা রয়েছে বলেই আত্মসমর্পণ করছেন। আত্মসমর্পণ করার পরে এক অভিযুক্তকে ভিডিয়ো বার্তা রেকর্ড করতে দেওয়া হল কেন, প্রশ্ন উঠেছে।

Advertisement

ওই হোটেলে মেয়েদের শৌচাগারে ঢোকার অভিযোগ এনে আশিস আর এক যুবককে পিস্তল দেখিয়ে খুনের হুমকি দেন। যদিও ওই যুবকের দাবি, বান্ধবী অসুস্থ হওয়ায় তিনি তাঁকে শৌচাগার পর্যন্ত পৌঁছে দেন, ভিতরে ঢোকেননি। ভিডিয়ো বার্তায় আশিসের দাবি, ‘‘এমন প্রচার চলেছে যে মনে হচ্ছে আমি সন্ত্রাসবাদী। পুলিশ লুকআউট নোটিস জারি করেছে। সিসিটিভি ফুটেজ দেখলেই বোঝা যাবে, কে মেয়েদের শৌচাগারে ঢুকেছিল এবং কে কাকে হুমকি দিয়েছিল।’’ ওই যুবকের বান্ধবী অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন এই অভিযোগ এনে আশিসের দাবি, ‘‘আমি পিস্তল উঁচিয়ে হুমকি দিইনি। পিস্তল সবসময় আমার বেল্টে ঝোলানোই থাকে।’’ পুলিশ সূত্রে খবর, ঘটনার পর বন্ধুদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ক্ষমা চেয়ে আশিস লিখেছিলেন, ‘‘একটা ভিডিয়ো ঘুরছে। আমি ভুল করেছি এবং ক্ষমা চাইছি। তোমরা আমার পাশে থাকো। ভিডিয়ো যেন ভাইরাল না হয়। পরিস্থিতি সামলাতে আমাকে সাহায্য করো।’ ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল বলে এক বন্ধু জানানোর পর সব হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকেই আশিস নিজেকে সরিয়ে নেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন