Viral

প্রবল শীতে কম্বল মুড়ি দিয়ে রিকশায় চড়েছে কুকুর!

যা দেখিয়ে দিচ্ছে প্রবল শীতে মানুষের সবচেয়ে কাছের বন্ধুর সঙ্গে তার সহাবস্থানের চিত্র। তা দেখে মুগ্ধ নেটিদুনিয়া সোশ্যাল মিডিয়া শেয়ার করছেন নিজেদের ভাললাগা।

Advertisement

সং‌বাদ সংস্থা 

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২০ ১১:৫৪
Share:

রিকশায় চাদর মুড়ি দিয়ে কুকুর। ছবি টুইটার থেকে সংগৃহীত।

প্রবল ঠান্ডায় কাঁপছে উত্তর ভারতের বিস্তীর্ণ এলাকা। দিল্লিতে এ বছর যে পরিমাণ ঠান্ডা পড়েছে, গত একশো বছরে তা সর্বনিম্ন। সেই ঠান্ডায় মানুষজন যেমন নাজেহাল, তেমনই নাজেহাল রাস্তার প্রাণীরাও। শীত থেকে বাঁচতে যে যেমন পারছে উষ্ণ আশ্রয়ের খোঁজ করছে। এই আবহেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ছবি। যা দেখিয়ে দিচ্ছে প্রবল শীতে মানুষের সবচেয়ে কাছের বন্ধুর সঙ্গে তার সহাবস্থানের চিত্র। তা দেখে মুগ্ধ নেটিদুনিয়া সোশ্যাল মিডিয়া শেয়ার করছেন নিজেদের ভাললাগা।

Advertisement

‘হায়াত’ নামের এক টুইটার হ্যান্ডল থেকে বৃহস্পতিবার একটি ছবি পোস্ট করা হয়েছে। যাতে পড়েছে ১২ হাজারেরও বেশি লাইক। সেই ছবিতে দেখা যাচ্ছে, কম্বল মুড়ে থাকা একটি কুকুর বসে রয়েছে রিকশাতে, আর তা চালিয়ে নিয়ে যাচ্ছেন রিকশাওয়ালা।

প্রবল ঠান্ডায় কষ্ট পাওয়া প্রাণীর প্রতি রিকশাওয়ালার যত্ন মন গলিয়েছে নেটদুনিয়ার। যদিও ছবিটি ঠিক কোথায় তোলা হয়েছে সে ব্যাপারে স্পষ্ট কিছু জানানো হয়নি। তবে নেটিজেনদের অধিকাংশ বলেছেন, নয়াদিল্লির হোলি ফ্যামিলি হাসপাতালের কাছে তোলা হয়েছে এই ছবি। সেখানে এই রিকশাওয়ালা ও তাঁর বন্ধুটিকে প্রায়শই নাকি দেখতে পাওয়া যায়। দেখুন সেই পোস্ট—

Advertisement

আরও পড়ুন: স্বাধীনতার কোজাগরী শাহিনবাগ, জামিয়ায়

আরও পড়ুন: ধর্মীয় স্লোগান নয়, মিছিল আটকে দিল শাহিনবাগ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন