Viral

টিভির পর্দায় আসছে মোদির ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’, আগাম শুভেচ্ছা অক্ষয়, কর্ণদের

আজ সোমবার রাত ৯টায় সম্প্রচার হবে ম্যান ভার্সেস ওয়াইল্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর্বটি। বিয়ার গ্রিলসের সঙ্গে জলে-জঙ্গলে প্রকৃতির চ্যালেঞ্জ নিতে দেখা যাবে মোদীকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৯ ১৮:৫৭
Share:

বিয়ার গ্রিলসের টুইট থেকে নেওয়া ছবি।

প্রতীক্ষার অবসান, আজ সোমবার রাত ৯টায় সম্প্রচার হবে ম্যান ভার্সেস ওয়াইল্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর্বটি। বিয়ার গ্রিলসের সঙ্গে জলে-জঙ্গলে প্রকৃতির চ্যালেঞ্জ নিতে দেখা যাবে মোদীকে। নতুন ভূমিকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সাধারণ মানুষ থেকে বলিউড স্টারেরাও।

Advertisement

দুঃসাহসী ব্রিটিশ অভিযাত্রী বিয়ার গ্রিলস তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলেঅনুষ্ঠানের একটি পোস্টার পোস্ট করেছেন। তারপরই অক্ষয় কুমার, অজয় দেবগন, অনিল কপূর, কর্ণ জোহররা টুইট করতে শুরু করেছেন অনুষ্ঠান নিয়ে।

অক্ষয় কুমার টুইট করে নেটিজেনকে এই অনুষ্ঠান দেখার জন্য উত্সাহিত করেছেন। জলবায়ু পরিবর্তনের মতো ইস্যুতেও এই অনুষ্ঠান অলোকপাত করবে বলে দাবি করেছেন অক্ষয়।

Advertisement

আরও পড়ুন : বোনের কীর্তি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করল আর এক বোন

আরও পড়ুন : এত বড় তিরঙ্গা! রায়পুরের রাস্তায় তৈরি হল নতুন রেকর্ড

বিয়ার গ্রিলসের পোস্টটি রিটুইট করেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। প্রধানমন্ত্রীর সেই পোস্ট আবার রিটুইট করে অজয় দেবগন লিখেছেন, “কল অব দ্য ডে!”

পরিবেশ রক্ষায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূমিকার প্রশংসা করে কর্ণ জোহরও প্রধানমন্ত্রীর পোস্ট রিটুইট করেছেন। টুইট করেছেন অনিল কপূরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন