এক মহিলার মিথ্যা ফাঁস করে দিলেন তাঁর নিজেরই বোন। সম্প্রতি এক মহিলা জিমের পোশাক, হাতে বোতল নিয়ে দু’টি ছবি পোস্ট করেন। সেখানে জানান মার্কিন যুক্তরাষ্ট্রের লেক ওকাহাম্পকা পার্কে শরীর চর্চার জন্য ঘুরতে গিয়েছেন। কিন্তু আসলে গোটা বিষয়টি যে ভুয়ো, তা ফাঁস করে দেন তাঁরই বোন।

সোশ্যাল মিডিয়ায় লাইকের জন্য মানুষ কত কিছুই না করতে পারেন। তাই বাড়ির পিছনেই ছবি তুলে তা দূরের হ্রদের পাশে ছবি বলে চালিয়ে দিতে পিছ পা হন না।

ফ্লোরিডার ছাত্রী ক্যাসি সোসনওস্কি সম্প্রতি ইনস্টাগ্রামে দু’টি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে হাল্কা গোলাপি রঙের লেগিন্স ও একটি সাদা টপ পরে হাতে জলের বোতল নিয়ে পোজ দিচ্ছেন। পিছনে রয়েছে জঙ্গলের মতো গাছ, ঝোপ। মাঝখান দিয়ে একটি মাটির রাস্তা চলে গিয়েছে। সেই রাস্তাতেই দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি। পোস্টে তিনি প্রথমে লিখেছিলেন, লেক ওকাহাম্পকা পার্কে হাইকিংয়ে গিয়েছেন। কিন্তু পরে সেই লেখা পরিবর্তন করে দেন। আসলে ঘটনা হল, এই ছবিগুলি নাকি মোটেই লেক ওকাহাম্পকা পার্কের নয়, তোলা হয়েছে নিজেদের বাড়ির পিছনেই।

আরও পড়ুন : মেঘের কম্বল ফুঁড়ে এমিরেটস বিমানের ‘গ্র্যান্ড এন্ট্রি’-র দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন : বরফ গলে হু হু করে জল মিশছে সমুদ্রে, আশঙ্কার মেঘ দেখছেন বিজ্ঞানীরা

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Did I go hiking? No. Is this my backyard?...... Maybe😉

A post shared by 𝐂𝐚𝐬𝐞𝐲 𝐒𝐨𝐬𝐧𝐨𝐰𝐬𝐤𝐢 (@caseyrsos) on

ক্যাসির বোন কার্লি দু’টি ছবি পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, একটি ঘাসের লনের পাশে জঙ্গলের সামনে দাঁড়িয়ে ক্যাসির ছবি তুলে দিচ্ছেন এক মহিলা। সেই ঘটনাই আবার ক্যামেরাবন্দি হয়েছে।ছবি দুটির সঙ্গে পোস্টে লেখা হয়েছে, তাঁর বোন বলছেন হাইকিংয়ে গিয়েছেন, কিন্তু এটা বাড়ির পিছনের অংশ। কার্লির এই হাটে হাঁড়ি ভেঙে দেওয়া পোস্টের পর ক্যাসি তাঁর পোস্টের লেখা পরিবর্তন করেন।

কার্লির এই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে, ২ লক্ষ ৭৭ হাজার লাইক পেয়েছে।সেই সঙ্গে ক্যাসির জন্য জুটেছে প্রচুর কটাক্ষ।