Viral

মহিলাকে গাছে বেঁধে গণধর্ষণ, ভিডিয়ো পোস্ট করা হল অনলাইনে

সোমবার পরিবারে অন্য সদস্যদের সঙ্গেই এক আত্মীয়র বাড়ি যাচ্ছিলেন ওই মহিলা। সেখানে পথে তাঁদের আটকায় ছয় দুষ্কৃতী। পরিবারে অন্য সদস্যদের গাছের সঙ্গে বেঁধে ফলে তারা। তারপর ওই মহিলাকে গণধর্ষণ করা হয়। সেই ঘটনার ভিডিয়ো রেকর্ড করে রাখে দুষ্কৃতীরা।

Advertisement
শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৯ ১২:৩২
Share:

গ্রাফিক: তিয়াসা দাস।

এক মহিলাকে গণধর্ষণের ভিডিয়ো ভাইরাল হল ইন্টারনেটে। সোমবার উত্তর প্রদেশের মউ থানা এলাকায় এই ধর্ষণ হয় বলে অভিযোগ। নির্যাতিতার অভিযোগ ধর্ষণের ভিডিয়ো ভাইরাল হলেও পুলিশ কেবল অভিযোগ দায়ের করেই দায় সেরেছে।

Advertisement

পরিবারে অন্য সদস্যদের সঙ্গে সোমবার এক আত্মীয়র বাড়ি যাচ্ছিলেন ওই মহিলা। সেখানে পথে তাঁদের আটকায় ছয় দুষ্কৃতী। পরিবারে অন্য সদস্যদের গাছের সঙ্গে বেঁধে ফলে তারা। তারপর ওই মহিলাকে গণধর্ষণ করা হয়। সেই ঘটনার ভিডিয়ো রেকর্ড করে রাখে দুষ্কৃতীরা।

ঘটনার পর মউ থানায় অভিযোগ জানাতে যান নির্যাতিতা ও তাঁর পরিবার। নির্যাতিতার অভিযোগ সেখানে গিয়ে তিনি উপস্থিত পুলিশ অফিসারদের গোটা ঘটনা জানান। কিন্তু তাঁরা গুরুত্বই দেননি। উল্টে তাঁদের বাকাঝকা করে সেখান থেকে কার্যত তাড়িয়ে দেন।

Advertisement

আরও পড়ুন: নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

ওই ঘটনার ১৪ সেকেন্ডের একটি ভিডিয়ো শুক্রবার ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। তারপর ফের পুলিশে দ্বারস্থ হন নির্যাতিতা। এবার তিনি বিষয়টি নিয়ে বাঁদা জেলার পুলিশ সুপারের কাছে অভিযোগ জানান। তারপর পুলিশ একটি অভিযোগ দায়ের করে ওই ছয় অভিযুক্তের বিরুদ্ধে। অভিযোগ দায়ের হওয়ার পর নির্যাতিতার মেডিকেল টেস্টও করা হয়।

আরও পড়ুন: মায়ের জন্য ‘সঙ্গী’ খুঁজছেন যুবতী, দেখুন কী উত্তর পেলেন সোশ্যাল মিডিয়ায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন