• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মায়ের জন্য ‘সঙ্গী’ খুঁজছেন যুবতী, দেখুন কী উত্তর পেলেন সোশ্যাল মিডিয়ায়

Mother
আস্থার টুইট থেকে নেওয়া ছবি।

Advertisement

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মকে নানা ভাবে ব্যবহার করেন মানুষ। তবে এই যুবতী যে ভাবে করলেন তাতে নেটিজেনদের হৃদয় জয় করে নিলেন তিনি। এই যুবতী তাঁর মায়ের জন্য একজন ‘সঙ্গী’ খুঁজছেন। কী কী বৈশিষ্ট্য থাকা দরকার তা-ও লিখে দিয়েছেন। আর তাঁর এই পোস্টের পর প্রচুর মানুষ তাতে কমেন্ট করেছেন।

আস্থা বর্মা নামে ওই টুইটার ব্যবহারকারী তাঁর মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, তাঁর মায়ের জন্য একজন সুন্দর মানুষ খুঁজছেন। যাঁর বয়স হবে ৫০ বছর। যিনি শাকাহারী হবেন, মদ্য পান যেন না করেন এবং প্রতিষ্ঠিত।

টুইটার থেকেই জানা যাচ্ছে, আস্থা বর্মা আইনের ছাত্রী। তাঁর এই টুইটটি পোস্ট হয়েছে, ৩১ অক্টোবর সকাল ৭টা ৪২ মিনিটে। প্রথম ১৭ ঘণ্টাতেই পোস্টটি চার হাজারের বেশি রিটুইট হয়েছে। লাইক পড়ে প্রায় ১৮ হাজার। আর প্রায় তিন হাজার কমেন্ট পড়েছে।

আরও পড়ুন: কঠিন সমস্যার এমন সহজ সমাধান ভারতীয়রাই পারেন!

কমেন্টে প্রচুর মানুষ আস্থার এই উদ্যোগের প্রশংসা করেছেন। কেউ কেউ মজার ছলে কমেন্টে রাহুল গাঁধী বা মোদী-ট্রাম্পের ছবিও পোস্ট করেছেন। বেশ কয়েকটি কমেন্টের উত্তরও দিয়েছেন আস্থা।

আরও পড়ুন: নিনজা স্টাইলের উত্তরপত্র: সাদা খাতা জমা দিয়ে সেরা নম্বর জাপানি ছাত্রীর

অনেক টুইটার ব্যবহারকারী আবার বিষয়টিকে গুরুত্ব দিয়ে কয়েকজন উপযুক্ত ব্যক্তির খোঁজ দিয়েছেন বা দেওয়ার চেষ্টা করেছেন। কেউ আবার বিভিন্ন ম্যাট্রিমনিয়াল সাইটের কথাও উল্লেখ করেছেন। তবে তাদের উত্তরে আস্থা লিখেছেন, ম্যাট্রিমনিয়াল সাইটে চেষ্টা করেও কোনও ফল হয়নি। তাই তিনি টুইটারের সাহায্য নিয়েছেন।

দেখুন আস্থার সেই টুইট:

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন