Uttar Pradesh

পেঁয়াজের মালা পরে বিয়ে করলেন দম্পতি!

এই অবস্থায় ‘দর বাড়িয়ে’ নিজেকে বিয়ে বাড়ির গিফ্ট আইটেম বানিয়ে ফেলার কাজ আগেই সেরে ফেলেছিল পেঁয়াজ! এ বার বর কনের গলায় জায়গা পেল সে।

Advertisement

সংবাদ সংস্থা 

বারাণসী শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ১২:১৩
Share:

পেঁয়াজের মালা পরে বিয়ে। ছবি টুইটার থেকে সংগৃহীত।

দাম কমার কোনও লক্ষণ নেই পেঁয়াজের। বাজারে চড়া দাম, নাভিশ্বাস গৃহস্থের রান্নাঘরে। এই অবস্থায় ‘দর বাড়িয়ে’ নিজেকে বিয়ে বাড়ির গিফ্ট আইটেম বানিয়ে ফেলার কাজ আগেই সেরে ফেলেছিল পেঁয়াজ! এ বার বর কনের গলায় জায়গা পেল সে। পেঁয়াজের অস্বাভাবিক দাম বৃদ্ধির প্রতীকী প্রতিবাদ হিসাবে পেঁয়াজের মালা পরে বিয়ে করলেন উত্তরপ্রদেশের বারাণসীর এক দম্পতি। সেই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, ফুলের সাজের পাশাপাশি বর-কনে পরেছেন পেঁয়াজ ও রসুন দিয়ে তৈরি করা মালা। বিয়েতে উপস্থিত অতিথিরাও উপহার হিসাবে পেঁয়াজ দিয়েছেন দম্পতিকে।

পেঁয়াজের মালা দিয়ে বিয়ে করা নিয়ে সমাজবাদী পার্টির নেতা কমল পটেল বলেছেন, ‘‘পেঁয়াজের দাম আকাশ ছুঁয়েছে। লোকজন পেঁয়াজকেই এখন সোনার সমতুল মনে করছে। দাম বাড়ার প্রতিবাদের জন্যই এই দম্পতি পেঁয়াজের মালা পরে বিয়ে করলেন।’’

Advertisement

আরও পড়ুন: যেন সিনেমার দৃশ্য! চালকহীন ছুটন্ত ঘোড়ার গাড়ি থামাচ্ছেন বাইক আরোহীরা, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: তিন তালাক দিয়েছেন স্বামী, নিকাহ্‌ হালালের নামে মহিলাকে ধর্ষণ তান্ত্রিকের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন