Viral Video

কলার ধরে রাস্তায় টেনে এনে উত্ত্যক্তকারীকে জুতোপেটা করলেন বেঙ্গালুরুর এই মহিলা!

সুনীল এই মহিলাকে একটি পানীয় দেন। তার সঙ্গে মাদক মেশানো ছিল বলে অভিযোগ। সেই পানীয় খেয়ে ঝিমিয়ে পড়েন মহিলা। সুনীল তাঁকে একটি হোটেলে নিয়ে যান। সেখানে তাঁকে যৌন হেনস্থা করেন সুনীল। সেই অবস্থায় দু’জনের ভিডিয়ো তুলে রাখেন অভিযুক্ত।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৯ ১৬:২৪
Share:

প্রতীকী চিত্র।

বেঙ্গালুরুর রাস্তায় এক ব্যক্তিকে কলার ধরে জুতোপেটা করতে দেখা গেল এক মহিলাকে। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। তবে হঠাত্ করে এই পরিস্থিতি তৈরি হয়নি। দীর্ঘদিন ধরেই ওই ব্যক্তি একটি ভিডিয়ো দেখিয়ে এই মহিলাকে ব্ল্যাকমেল ও উত্ত্যক্ত করছিলেন। শেষে পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় মহিলা বাধ্য হয়ে অভিযুক্তকে জুতোপেটা করেন।

Advertisement

এ বছর প্রথমের দিকে সোশ্যাল মিডিয়ায় সুনীল (৩১) নামে ওই ব্যক্তির সঙ্গে পরিচয় হয় এই মহিলার।মহিলার দাবি তার আগে থেকেই মহিলার উপর নজর রাখতেন সুনীল। পরিচয় হওয়ার পর দু’জনে মাঝেমধ্যে দেখা করেন। অভিযোগ, ১৮ মে এমনই একবার দেখা করার সময় সুনীল এই মহিলাকে একটি পানীয় দেন। তার সঙ্গে মাদক মেশানো ছিল বলে অভিযোগ। সেই পানীয় খেয়ে ঝিমিয়ে পড়েন মহিলা। সুনীল তাঁকে একটি হোটেলে নিয়ে যান। সেখানে তাঁকে যৌন হেনস্থা করেন সুনীল। সেই অবস্থায় দু’জনের ভিডিয়ো তুলে রাখেন অভিযুক্ত।

এর পরই সেই ভিডিয়ো দেখিয়ে মহিলাকে ব্ল্যাকমেল করতে থাকেন সুনীল। হুমকি দেন তাঁর কথা না শুনলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেবেন এই ভিডিয়ো। বার বার মহিলার পিছু নিয়ে তাঁকে উত্ত্যক্ত করা, হুমকি দেওয়া চলছিল কয়েক মাস ধরে।

Advertisement

আরও পড়ুন : ২৩ কোটি টাকার একটি মাছ, হাতে পেয়েও ছেড়ে দিলেন এক ব্যক্তি!

ঘটনার দিন, শনিবার পিছু নিতে নিতে মহিলার বাড়িতেও পৌঁছে যান সুনীল। সেখানে গিয়ে দু’জনের সেই ভিডিয়ো মহিলার পরিবারের সবাইকে দেখিয়ে দেওয়ার হুমকি দিতে থাকেন। এবার আর রাগ সামলাতে পারেননি মহিলা।

আরও পড়ুন : লাইভ চলাকালীন মহিলা সাংবাদিককে চুমু খেয়ে শাস্তির মুখে এক ব্যক্তি

সুনীলকে কলার ধরে টানতে টানতে রাস্তায় নিয়ে আসেন তিনি। চপ্পল খুলে মারও চলতে থাকে। জুটে যায় প্রতিবেশিরাও। তাঁরা জানতে চাইলে গোটা ঘটনা বলেন ওই মহিলা। তারাও মারধর করেন সুনীলকে। সেখানেই উপস্থিত কেউ একজন মোবাইলের ক্যামেরায় রেকর্ড করে রাখেন সুনীলকে মারধরের ভিডিয়োটি।

ঘটনাটি বেঙ্গালুরুতে রামমূর্তি নগরের ইয়েল্লামা টেম্পল স্ট্রিটের। রামমূর্তি নগর থানায় মহিলা একটি অভিযোগও দায়ের করেছেন। সুনীলকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার তাঁকে স্থানীয় আদালতে তোলা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন