Viral Video

জরিমানা থেকে বাঁচতে বাইকে আগুনই দিয়ে দিলেন এক ব্যক্তি!

বাইক আরোহীর সঙ্গে শুরু হয় বাক-বিতণ্ডা। এরই মাঝে হঠাত্ করে ওই ব্যক্তি বাইকে আগুন লাগিয়ে দেন বলে জানা গিয়েছে। পুলিশের দাবি, ওই ব্যক্তি প্রকৃতিস্থ ছিলেন না। তাই তিনি জরিমানা নিয়ে তর্ক শুরু করেন। পরে বাইকে আগুন লাগিয়ে দেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৯ ১৩:২২
Share:

প্রতীকী চিত্র।

নতুন মোটর ভেহিকল আইন কার্যকর হওয়ার পর থেকেই একের পর এক কড়া পদক্ষেপ সামনে আসছে। কোথাও অটোরিকশার জরিমানা হচ্ছে ৪৩ হাজার টাকা তো কোথাও বাইক চালকে দিতে হচ্ছে ২৩ হাজার টাকা। এই জরিমানার ঘনঘটার মধ্যে এবার এক অন্য ছবি সামনে এল। জরিমানা মুখে পড়ে দিল্লিতে এক ব্যক্তি তাঁর বাইকেই আগুন লাগিয়ে দিলেন।

Advertisement

আইন ভাঙার অভিযোগে ওই ব্যক্তিকে আটকায় দিল্লি ট্রাফিক পুলিশ। বৃহস্পতিবার দিল্লির শেখ সরাই এলাকার ঘটনা। তারপর মোটা টাকা জরিমানা করে ট্রাফিক পুলিশ। যা নিয়ে বাইক আরোহীর সঙ্গে শুরু হয় বাক-বিতণ্ডা। এরই মাঝে হঠাত্ করে ওই ব্যক্তি বাইকে আগুন লাগিয়ে দেন বলে জানা গিয়েছে। পুলিশের দাবি, ওই ব্যক্তি প্রকৃতিস্থ ছিলেন না। তাই তিনি জরিমানা নিয়ে তর্ক শুরু করেন। পরে বাইকে আগুন লাগিয়ে দেন।

এই ‘অগ্নি কাণ্ড’ দেখতে রাস্তায় লোক জমে যায়। পরে পুলিশ, দমকল দফতরে খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভান দমকল কর্মীরা। রাস্তা দিয়ে যেতে যেতে মানুষ গাড়ির গতি কমিয়ে দেখতে থাকেন রাস্তায় কী চলছে!

Advertisement

আরও পড়ুন : বীভত্স! বিহারে জীবন্ত কবর দেওয়া হল আহত নীলগাইকে

আরও পড়ুন : ৭৪ বছরের প্রথমবার মা হলেন মহিলা, চিকিত্সকদের দাবি, নতুন রেকর্ড

মোটর ভেহিকেল (অ্যামেন্ডমেন্ট) অ্যাক্ট, ২০১৯ কার্যকর হয় ১ সেপ্টেম্বর। তারপর থেকেই ট্রাফিক জরিমানা নিয়ে দেশ জুড়ে একাধিক খবর সামনে এসেছে। শুধু গত রবিবারই সন্ধ্যা পর্যন্তই দিল্লিতেই নাকি ৩৯০০টি জরিমানা করেছে ট্রাফিক পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন