Snake

রাস্তার মাঝে মুখোমুখি চিরশত্রু সাপ-নেউল, পথচারীরা দাঁড়িয়ে দেখলেন ‘স্ট্রিট ফাইট’

নেউলটিও যেন সেই রকম কোনও সুযোগের অপেক্ষাতেই ছিল। এবার পিছন থেকে আক্রমণ করে সাপটিকে কামড়ে ধরে ফেলে নেউলটি। তাকে কব্জা করে টেনে নিয়ে জঙ্গলে ঢুকে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ অগস্ট ২০২০ ১৯:১৭
Share:

সাপে-নেউলে। ছবি: টুইটার থেকে নেওয়া।

রাস্তার মাঝে মরণপণ লড়াই চলছে। আর দু’ ধারে দাঁড়িয়ে সেই লড়াই দেখছেন কিছু পথচারী। আর এমন লড়াইয়ে এক জনের হার তো নিশ্চিত, এখানেও হলও তাই। সাপ-নেউলের এই লড়াইয়ের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

ভিডিয়োটি টুইটারে পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের কর্মী আবদুল কায়ুম । সেখানে দেখা যাচ্ছে, দু’ দিকে সবুজে ঘেরা একটি পিচের রাস্তার উপর সম্মুখ সমরে সাপ-নেউল। কেউ কাউকে ছাড়তে রাজি নয়। পরস্পরকে আক্রমণ করে যাচ্ছে। কিন্তু শেষ পর্যন্ত এক জনকে হার মানতেই হয়। এক্ষেত্রেও তাই হল।

সাপটি বিষধর হলেও নেউলটি তাকে কোনও মতেই রেয়াত করতে রাজি নয়। নেউলটি ঘুরে ঘুরে, কখনও এগিয়ে কখনও পিছিয়ে গিয়ে সাপটিকে আক্রমণ করতে থাকে। শেষে সাপটি রণে ভঙ্গ দিয়ে পালাচ্ছিল। নেউলটিও যেন সেই রকম কোনও সুযোগের অপেক্ষাতেই ছিল। এবার পিছন থেকে আক্রমণ করে সাপটিকে কামড়ে ধরে ফেলে নেউলটি। তাকে কব্জা করে টেনে নিয়ে জঙ্গলে ঢুকে যায়।

Advertisement

আরও পড়ুন: দুঃস্বপ্ন নয় বাস্তব, শৌচালয়ে কোথা থেকে সাপ বেরিয়ে আসছে দেখুন!

আরও পড়ুন: সরকারি কর্মীর গাড়ি চালকের জিম্মা থেকে উদ্ধার লক্ষ লক্ষ টাকা, বন্দুক, দামি বাইক​

এই লড়াই দেখে রাস্তার দু’দিকে দাঁড়িয়ে যান পথচারীরা। তাঁদেরই কেউ মোবাইলে ক্যামেরাবন্দি করেন গোটা ঘটনা। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয় ১৮ অগস্ট। এখনও পর্যন্ত ভিডিয়োটি প্রায় ১১ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে লাইক ও শেয়ার চলছে।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন