Viral Video

বিয়ে বাড়ি যাওয়ার আগে সাপ ধরার ডাক! দেখুন শাড়ি সামলে সাপ ধরার কায়দা

বিয়ে বাড়ি যাওয়ার আগে শাড়ি পরে সাপ উদ্ধারের ওই ভিডিয়ো দিন কয়েক আগে অজয়িতা নামের এক মহিলা চিকিৎসক শেয়ার করেছেন নিজের টুইটার হ্যান্ডল থেকে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০ ০৯:৩৯
Share:

শাড়ি পরে সাপ ধরছেন নির্ঝরা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

স্বামীর সঙ্গে বিয়ে বাড়ি যাবেন বলে শাড়ি পরে তৈরি। সাজগোজ চলছে। এমন সময় এল ফোন। জানতে পারেন কারও বাড়িতে সাপ ঢুকেছে। সেই বাড়িতে গিয়ে সাপটিকে উদ্ধার করতে হবে। সেই শাড়ি পরা অবস্থাতেই কোনও সরঞ্জাম ছাড়াই গেলেন সেখানে। তার পর শাড়ি পরেই ঘরের কোণে লুকিয়ে থাকা সাপকে উদ্ধার করলেন।

Advertisement

গত বছর এ রকম ঘটনাই ঘটেছিল কর্নাটকের সাপ উদ্ধারকারী নির্ঝরা ছিট্টির সঙ্গে। বিয়ে বাড়ি যাওয়ার আগে শাড়ি পরে সাপ উদ্ধারের ওই ভিডিয়ো দিন কয়েক আগে অজয়িতা নামের এক মহিলা চিকিৎসক শেয়ার করেছেন নিজের টুইটার হ্যান্ডল থেকে। যা ইতিমধ্যেই দেখা হয়েছে প্রায় পাঁচ লক্ষ বার।

ভিডিয়োটি গত বছর ইউটিউবে আপলোড করেছিলেন নির্ঝরা। সেখানে তিনি বলেছিলেন, ‘‘শাড়ির জন্য এই সাপকে ঠিক মতো বাগে আনতে পারছি না।’’ সাপ ধরা তাঁর কাছে ‘জলভাত’ হলেও শাড়ি পরে থাকার জন্য সে দিনের কাজ যে বেশ কঠিন হয়েছিল , সে কথাও জানিয়েছিলেন তিনি। দেখুন কেমন করে লুকিয়ে থাকা সাপকে উদ্ধার করলেন নির্ঝরা—

Advertisement

আরও পড়ুন: লাদাখ: সংসদে প্রশ্ন করতে দিল না শাসক শিবির, ওয়াক আউট কংগ্রেসের

আরও পড়ুন: ‘ফেসবুকে ভোটের খেলা’, বিস্ফোরক বহিষ্কৃত কর্মী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন