Viral video

আঁজলা ভরে রাস্তার কুকুরকে জল খাওয়াচ্ছেন বৃদ্ধ, কুর্নিশ নেটাগরিকদের

রাস্তার ধারে ট্যাপ থেকে জল খাওয়াচ্ছেন একটি কুকুরকে। আর জল খাওয়ানোর জন্য কোনও পাত্র না পেয়ে তিনি হাতে করেই জল নিয়ে খাইয়ে দিচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২০ ১৫:২৬
Share:

হাতে করে কুকুরকে জল খাওয়াচ্ছেন বৃদ্ধ। ছবি: টুইটার থেকে নেওয়া।

গরমের সময় পাখি বা রাস্তার কুকুরের জন্য অনেকেই বারান্দায়, বাড়ির ছাদের জলের পাত্র রেখে দেন। কিন্তু কখনও কাউকে দেখেছেন আঁজলা ভরে ভরে কোনওপথ কুকুরকে জল খাওয়াচ্ছেন কেউ। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের কর্মী সুশান্ত নন্দা একটি ভিডিয়ো পোস্ট করেছেন তাঁর টুইটার হ্যান্ডলে। সেখানে দেখা যাচ্ছে, রাস্তার ধারে ট্যাপ থেকে জল খাওয়াচ্ছেন একটি কুকুরকে। আর জল খাওয়ানোর জন্য কোনও পাত্র না পেয়ে তিনি হাতে করেই জল নিয়ে খাইয়ে দিচ্ছেন।

সুশান্ত ভিডিয়োটি এদিন সকাল পৌনে ৯টা নাগাদ পোস্ট করেন। আর দুপুর একটার মধ্যেই ১৯ সেকেন্ডের এই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। প্রায় চার হাজার ভিউ পেয়েছে চার ঘণ্টার মধ্যেই। আর নেটাগরিকরা এমন একটি ভিডিয়োর কমেন্ট বক্সে, ওই বৃদ্ধের প্রশাংসা করতে কার্পণ্য করেননি।আর এমন সুন্দর একটি ভিডিয়ো শেয়ার করার জন্য প্রশংসা পেয়েছেন সুশান্তও।

Advertisement

আরও পড়ুন: নগ্ন হয়ে ঘর মুছে দিয়ে যাবেন মহিলা, খরচ পড়বে ঘণ্টায় প্রায় ৯ হাজার!

আরও পড়ুন: চার মহিলার শরীরের রং দিচ্ছে বিশেষ বার্তা, ভিডিয়ো শেয়ার করলেন বিদ্যা বালন

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন