Viral Video

রেলের প্লাটফর্মেই দিব্যি চলছে যাত্রী বোঝাই অটোরিক্সা

চলন্ত ট্রেন থেকে রেকর্ড করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, অপেক্ষাকৃত ফাঁকা একটি প্ল্যাটফর্ম। কিছু মানুষ হেঁটে যাচ্ছেন। আর তার মাঝখান দিয়েই একটি চলে যাচ্ছে অটোরিক্সা। তাতে যাত্রীও বসে রয়েছেন

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৯ ১৭:৪৬
Share:

প্ল্যাটফর্মেই চলছে অটোরিক্সা। ছবি: টুইটার থেকে নেওয়া।

কিছু অদ্ভুত জিনিস আপনি বিশ্বের কোথাও দেখতে পাবেন না, দেখতে পাবেন একমাত্র ভারতেই। তেমনই এক দৃশ্য ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে রেল প্ল্যাটফর্মের উপর দিয়েই চলছে যাত্রী বোঝাই অটোরিক্সা। বিশ্বাস হচ্ছে না? না হওয়ারই কথা, তবে এই ভিডিয়ো দেখলে নিশ্চিয়ই বিশ্বাস করবেন।

Advertisement

ভিডিয়োটি মুম্বইয়ের কাছে শাহাদ স্টেশনে রেকর্ড করা হয়েছে। চলন্ত ট্রেন থেকে রেকর্ড করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, অপেক্ষাকৃত ফাঁকা একটি প্ল্যাটফর্ম। কিছু মানুষ হেঁটে যাচ্ছেন। আর তার মাঝখান দিয়েই একটি চলে যাচ্ছে অটোরিক্সা। তাতে যাত্রীও বসে রয়েছেন।

মুম্বই ম্যাটার্স নামে একটি টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি শনিবার আপলোড করা হয়েছে। ২৩ সেকেন্ডের এই ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

Advertisement

আরও পড়ুন : ৪৪২ টাকায় কলা বেচে ২৫ হাজার টাকা জরিমানার মুখে পাঁচ তারা হোটেল

আরও পড়ুন : ইন্দোনেশিয়ার হোটেলে জিনিসপত্র চুরি করে দেশের নাম ডোবাল ভারতীয় পরিবার

অটোরিক্সার পাশ দিয়ে যাওয়া মানুষজনদের দেখলেই বোঝা যাচ্ছে তাঁরাও বিষয়টির সঙ্গে পরিচিত। এই ঘটনা আজকের বা একদিনের নয়। প্রশ্ন হল, মুম্বইয়ের মতো এলাকায় যেখানে একাধিকবার ভয়ঙ্কর সন্ত্রাবাদী হামলা হয়েছে, সেখানে নিরাপত্তার এমন গাফিলতি? ওই স্টেশনের নিরাপত্তা কর্মী বা আধিকারিকরাই বা একে কী ভাবে ছাড় দিচ্ছেন? এ প্রশ্নের উত্তর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন