Viral Video

ফ্লাইওভারে ৩০০ কিমি বেগে বাইক ছুটিয়ে পুলিশের জালে

উচ্চ গতিতে বাইক ছোটানোর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই পুলিশ গ্রেফতার করেছে ওই ব্যক্তিকে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২২ জুলাই ২০২০ ১৬:০৬
Share:

প্রায় ৩০০ কিলোমিটার প্রতি ঘণ্টা বেগে ছুটছে বাইক। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে বেঙ্গালুরুতে ফের শুরু হয়েছে লকডাউন। অপেক্ষাকৃত ফাঁকা রাস্তায় সম্প্রতি নিজের উচ্চ ক্ষমতাসম্পন্ন বাইক প্রায় ৩০০ কিলোমিটার প্রতি ঘণ্টা বেগে ছুটিয়েছেন এক বাইকআরোহী। উচ্চ গতিতে বাইক ছোটানোর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই পুলিশ গ্রেফতার করেছে ওই ব্যক্তিকে। তাঁর এক হাজার সিসি-র ইমাহা আর১ মডেলের বাইকটিও আটক করেছে বেঙ্গালুরু পুলিশ।

Advertisement

বেঙ্গালুরুতে রয়েছে ১০ কিলোমিটার দীর্ঘ ইলেকট্রনিক সিটি ফ্লাইওভার। সেখানেই সুরক্ষাবিধি অমান্য করে প্রায় ৩০০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে বাইক ছুটিয়েছিলেন তিনি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একের পর এক গাড়িকে পিছনে ফেলে এগিয়ে যাচ্ছেন চোখের নিমেষে এগিয়ে যাচ্ছেন তিনি।

সেখানকার এক পুলিশ অফিসার সেই ভিডিয়োর ছবি পোস্ট করেছেন নিজের টুইটার হ্যান্ডল থেকে। সেই ভিডিয়ো পোস্ট করে তিনি লিখেছেন, ‘‘বাইক আরোহীর বানানো এই ভিডিয়ো এখন ভাইরাল। নিজের জীবন বিপন্ন করে ইসিটি ফ্লাইওভার দিয়ে বাইক ছুটিয়েছিলেন তিনি। তাঁকে গ্রেফতার করা হয়েছে।’’ ওই ব্যক্তির নাম মুনিয়াপ্পা। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: এমন কাণ্ড ঘটাব না... পুলিশকে বিকাশ দুবের শাসানি! ভাইরাল অডিয়ো ক্লিপ

আরও পড়ুন: সন্তানের জন্ম দিচ্ছে সিহর্স, বিরল দৃশ্যের ভিডিয়ো ভাইরাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন