Viral Video

দেশি গাড়ি হারিয়ে দিল বিদেশি ব্র্যান্ডকে!

জলের জন্য একদিকে বেশ কয়েকটি বাইক ও গাড়ি দাঁড়িয়ে রয়েছে। আসলে তারা আত্মবিশ্বাস পাচ্ছে না এই জল পেরতে পারবে কিনা। আর দেখা যাচ্ছে একটি কালো সেডান, জাগুয়ার আন্ডারপাসের জলের মাঝখানে আটকে পড়ে রয়েছে। তার ইন্ডিকেটরের আলোগুলি জ্বলছে। কিন্তু জলে এক ইঞ্চিও নড়তে পারছে না।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৯ ১৯:০৬
Share:

জাগুয়ারকে টপকে বেরিয়ে যাচ্ছে বোলেরো। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

বৃষ্টিতে স্বাভাবিক জনজীবন ব্যাহত বানিজ্য নগরী মুম্বইয়ে। শহরের রাস্তা নদীতে পরিণত হয়েছে। ফলে জায়গায় জায়গায় জলে আটকে পড়ছে গাড়ি, তৈরি হচ্ছে যানজট। এই সবের মাঝেই এক দেশি গাড়ি টপকে বেরিয়ে গেল বিদেশি ব্র্যান্ডের গাড়িকে।

Advertisement

ইউটিউবে ৪ সেপ্টেম্বর একটি ভিডিয়ো পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে আন্ডারপাসে হাঁটুর উপর জল জমে রয়েছে। জলের জন্য একদিকে বেশ কয়েকটি বাইক ও গাড়ি দাঁড়িয়ে রয়েছে। আসলে তারা আত্মবিশ্বাস পাচ্ছে না এই জল পেরতে পারবে কিনা। আর দেখা যাচ্ছে একটি কালো সেডান, জাগুয়ার আন্ডারপাসের জলের মাঝখানে আটকে পড়ে রয়েছে। তার ইন্ডিকেটরের আলোগুলি জ্বলছে। কিন্তু জলে এক ইঞ্চিও নড়তে পারছে না।

জাগুয়ার যখন জলে আটকে পড়ে রয়েছে, তখন তার পাশ দিয়ে অনায়াসে বেরিয়ে গেল একটি মহিন্দ্রা বোলেরো। তার গতিতে জলে এমনই ঢেউ তৈরি হল যে তার ধাক্কায় জাগুয়ারটি কয়েকফুট সরে গেল। জাগুয়ার পেরিয়ে, জল পেরিয়ে উঁচু রাস্তায় উঠে পর্যাপ্ত গতি নিয়ে বেরিয়ে যায় বোলেরোটি। আর জাগুয়ার যেমন জলে হাবুডুবু খাচ্ছিল তেমন অবস্থাতেই পড়ে রইল।

Advertisement

আরও পড়ুন : বাড়িতে মিলল লক্ষ লক্ষ টাকার গুপ্তধন, কিন্তু কপালে সইল না সুখ!

আরও পড়ুন : জরিমানা থেকে বাঁচতে বাইকে আগুনই দিয়ে দিলেন এক ব্যক্তি!

মাত্র ১৩ সেকেন্ডের ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। মহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মহিন্দ্রাও সেটি টুইট করেছেন। তবে তিনি লিখেছেন, এটা একটা অন্যায্য প্রতিযোগিতা। কারণ এই রকম পরিস্থিতির মধ্যে যাতে চলতে পারে তার জন্যই বোলেরো তৈরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন