Viral Video

স্কুলের পড়ুয়াদের পুনর্মিলনে বৃদ্ধাদের নাচ দেখে মোহিত নেটিজেনরা

জীবন সায়াহ্নে এসে যদি আবার সেই সব বন্ধুদের সঙ্গে একত্রিত হওয়ার সুযোগ পাওয়া যায় তাহলে ক্ষণিকের জন্য আবার ফিরে যাওয়া যায় সেই স্কুল জীবনে।

Advertisement

সংবাদ সংস্থা

ম্যাঙ্গালুরু শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৯ ১৭:২০
Share:

স্কুলের পুনর্মিলনে বৃদ্ধাদের নাচ। ছবি টুইটার ভিডিয়ো থেকে নেওয়া।

স্কুলের দিনগুলি প্রত্যেক মানুষের জীবনেই বিশেষ একটি সময়। কিন্তু জীবন যত গড়িয়ে চলে স্কুল জীবনের সেই সব বন্ধু বান্ধবরা ছড়িয়ে ছিটিয়ে যায়। কিন্তু জীবন সায়াহ্নে এসে যদি আবার সেই সব বন্ধুদের সঙ্গে একত্রিত হওয়ার সুযোগ পাওয়া যায় তাহলে ক্ষণিকের জন্য আবার ফিরে যাওয়া যায় সেই স্কুল জীবনে। যেমন সম্প্রতি গেলেন ম্যাঙ্গালুরুর বছর ৭০-এর এক বৃদ্ধা।

Advertisement

মনোজ কুমার নামের এক ব্যক্তিগত শনিবার নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন একটি ভিডিয়ো। সেই ভিডিয়োটি ম্যাঙ্গালুরুর একটি স্কুলের পুনর্মিলন উৎসবের। সেই অনুষ্ঠানে যারা এসেছিলেন তাঁদের সকলেরই বয়স ৭০ এর আশেপাশে। কিন্তু এই বয়সেও যে ভাবে তাঁদের আনন্দ করতে দেখা গেল তা দেখেই বিস্মিত হয়েছেন নেটিজেনরা।

পুনর্মিলন উৎসবে নিজেদের মধ্যে গল্প-খুনসুটির পাশাপাশি নাচতেও দেখা গেল তাঁদের। আর পুনর্মিলন উৎসবে তাঁদের নাচ সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে।

Advertisement

আরও পড়ুন: কাশ্মীরের থমথমে রাস্তায় খুদেদের সঙ্গে ক্রিকেট খেলছেন জওয়ান! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: পার্সেলের ভেতরে সাপ দিয়ে গেল ক্যুরিয়ার কোম্পানি! তারপর?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন