Uttar Pradesh

‘সম্পত্তির জন্য বাড়ি থেকে উৎখাত করতে চাইছে ছেলে-বউমা!’ ফেসবুকে অভিযোগ বাবা-মায়ের

ছেলে বউমার এই অত্যাচারের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য পুলিশ ও সোসাইটির কাছে আবেদনও জানিয়েছেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

গাজিয়াবাদ শেষ আপডেট: ০৮ জুলাই ২০১৯ ১৪:২৩
Share:

এই দম্পতিই অভিযোগ এনেছেন ছেলে-বউমার বিরুদ্ধে। ছবি ফেসবুক ভিডিয়োর দৃশ্য।

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ডিএলএফ অঙ্কুর বিহারে নিজেদের বাড়িতে থাকেন ইন্দ্রজিৎ গ্রোভার ও পুষ্পা গ্রোভার। রবিবার সন্ধ্যায় তাঁরা একটি ভিডিয়ো বানিয়েছেন। সেই ভিডিয়োতে তাঁরা অভিযোগ করেছেন, বাড়ি বিক্রি করে দেওয়ার জন্য ছেলে ও বউমা তাঁদের উপর মানসিক অত্যাচার চালাচ্ছে। ছেলে বউমার এই অত্যাচারের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য পুলিশ ও সোসাইটির কাছে আবেদনও জানিয়েছেন তাঁরা।

Advertisement

এই ভিডিয়ো তিনি আপলোড করেছিলেন নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেটি। সেই ভিডিয়োতে ওই বৃদ্ধ দম্পতি জানিয়েছেন, ছেলেকে ভাল জায়গায় লেখাপড়া শিখিয়ে বড় করেছেন তাঁরা। ছেলে ভাল সংস্থায় কর্মরত। তার পর ধুমধাম করে ছেলের বিয়েও দিয়েছিলেন তাঁরা। কিন্তু বিয়ের পর ছেলে ও বউমা মিলে তাঁদের চাপ দিচ্ছেন, বাড়ি বিক্রি করে সেই টাকা তাঁদের হাতে তুলে দেওয়ার জন্য।

ওই ভিডিয়োর মাধ্যমে ইন্দ্রজিৎবাবু আরও জানিয়েছেন, তিনি এক জন হার্টের রোগী ও তাঁর স্ত্রী আর্থারাইটিসের সমস্যায় জর্জরিত। তার পরই তাঁর কাতর আকুতি, এই বয়সে অসুস্থ শরীর নিয়ে নিজেদের বাড়ি ছেড়ে তাঁরা কোথায় যাবেন?

Advertisement

দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: গরু পাচারের অভিযোগ, বেঁধে, কান ধরে বসিয়ে বেধড়ক মার ২৪ জনকে

আরও পড়ুন: ডাক্তাররা বসে থাকেন, হাসপাতালে কোষ্ঠী দেখে ‘রোগ নির্ণয়’ করেন জ্যোতিষী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন