Viral Video

পেনশনের টাকার জন্য বৃদ্ধা শাশুড়িকে পেটাচ্ছে বউমা! ভিডিয়ো ভাইরাল

শাশুড়িকে পেটানোর সেই দৃশ্য ক্যামেরা বন্দি হয়েছে প্রতিবেশীর ক্যামেরায়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ০৯ জুন ২০১৯ ১৩:০২
Share:

শাশুড়িকে পেটাচ্ছে বউমা। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

বৃদ্ধা শাশুড়ি তাঁর কাছে বোঝা। তাই লাঞ্ছনা চলে প্রায়শই। তার উপর সম্প্রতি পেনশন পেয়েছেন শাশুড়ি। কিন্তু সেই টাকা কিছুতেই তাঁর হাতে তুলে দিচ্ছেন না। এই অপরাধে বৃদ্ধা শাশুড়িকে রীতিমতো পেটাল বউমা। শাশুড়িকে পেটানোর সেই দৃশ্য বন্দি হয়েছে প্রতিবেশীর ক্যামেরায়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

ভিডিয়োটি ভাইরাল হওয়ার পরই তা প্রশাসনের নজরে আসে। এরপরই দিল্লি থেকে গ্রেফতার করা হয় ওই মহিলাকে। শাশুড়িকে পেটানোর অপরাধে তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ওই মহিলার নাম কান্তা দেবী। তিনি হরিয়ানার নিওয়াজনগর গ্রামের বাসিন্দা। আর কান্তা দেবীর বিধবা শাশুড়ির নাম চাঁদ বাঈ।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাড়ির উঠোনে খাটের মধ্যে শুয়ে আছেন বৃদ্ধা শাশুড়ি। সেখানে এসে কোনও কারণে চিৎকার করছেন বউমা। তার পর খাটে শুয়ে থাকা শাশুড়ির চুলের মুঠি ধরে ঝাঁকিয়ে দিলেন তিনি। তবে এতেই থামলেন না। খাট থেকে দু’পা পিছিয়ে আবার এগিয়ে এলেন। তার পর আবার মারতে শুরু করলেন শাশুড়িকে।

Advertisement

এই ঘটনার নিন্দা করেছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টার। সভ্য সমাজে এই ধরনের ঘটনা সহ্য করা হবে না, স্পষ্ট ভাষায় জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: গামলা ভর্তি জলে বসে বিশেষ পুজো, পুরোহিতের চোখ কিন্তু আটকে মোবাইলে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন