• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গামলা ভর্তি জলে বসে বিশেষ পুজো, পুরোহিতের চোখ কিন্তু আটকে মোবাইলে

Priest with Mobile
জলের গামলায় হাতে মোবাইল নিয়ে পুজো পুরোহিতদের। ছবি টুইটার থেকে সংগৃহীত।

দেশে বর্ষা আসতে দেরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তাপমাত্রা। তাই গরম থেকে মুক্তি পেতে এবং বর্ষার জন্য কর্নাটকের এক মন্দিরে অভিনব পুজোর আয়োজন করেছিলেন পুরোহিতরা। আর দেবতাকে তুষ্ট করার জন্য পুরোহিতদের বিশেষ ভঙ্গির ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই একটি বিশেষ কারণে ভাইরাল হয়েছে।

কর্নাটকের হালাসুরুতে রয়েছে সোমেশ্বর মন্দির। সেই মন্দিরের পুরোহিতরা এই বিশেষ পুজোর আয়োজন করেছিলেন। ওই পুজোর ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, এক জন পুরোহিত অগ্নিকুণ্ডের সামনে বসে যজ্ঞ করছেন। আর অন্য দু’জন পুরোহিত দু’টি জল ভর্তি গামলার মধ্যে বসে রয়েছেন।

বৃষ্টির জন্য দেবতাকেতুষ্ট করতেই জলের গামলায় নিজেদের শরীর চুবিয়ে রেখেছেন ওই দুই পুরোহিত।কিন্তু দেবতাকে তুষ্ট করতে জলের মধ্যে শরীর চুবিয়ে রাখলেও তাঁরা হাতে ধরে রেখেছেন মোবাইল। তাঁদের চোখ পুজোর সময়ও মোবাইলেই নিমগ্ন।

 

আর বিশেষ পুজোর সময় পুরোহিতদের এই আচরণ নিয়েই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের প্রশ্ন, ‘পুজোর সময় কেন মোবাইলে মগ্ন রয়েছেন পুরোহিতরা?’কেউ কেউ আবার মজার ছলে বলেছেন, ‘পাবজির নেশা বোধহয় ওঁদেরও তাড়া করেছে।’ পুজোর আয়োজন যেমনই হোক না কেন পুজোর সময় পুরোহিতদের এই আচরণে নেটিজেনরা যে খুশি নয়, তা তাঁদের কমেন্টেই ফুটে উঠেছে। 

 

আরও পড়ুন: সরকারি ইঞ্জিনিয়ারকে ১০০ বার কান ধরে ওঠবোস করালেন বিধায়ক! রিপোর্ট তলব

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন