Modi Government

‘ফিরসে মোদী আয়েগা’, কারনটা জেনে নিন এই বাচ্চার থেকে

গানের প্রতিটি ছত্রে সে বুঝিয়েছে ফের কেন আসবে মোদী সরকার। পাশাপাশি মোদী সরকার এলে কী কী করবে তা নিয়েও নিজের আশা ব্যক্ত করেছে ওই খুদে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ মে ২০১৯ ১৬:২৮
Share:

মোদী সরকার নিয়ে গান গেয়েছে এই ছেলেটি। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

রণবীর সিংহ অভিনীত ‘গাল্লি বয়’ সিনেমার ‘আপনা টাইম আয়েগা’ র‌্যাপে মেতেছিল নেটদুনিয়া। সেই গানকে এ বার অন্যমাত্রা দিল এক খুদে। আপনা টাইম আয়েগার সুরে মোদী সরকারকে নিয়ে একটি র‌্যাপ গেয়েছে সে। সেই গানের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে।

Advertisement

বাচ্চা ছেলেটির গাওয়া গানের শিরোনাম ‘মোদী ফির আয়েগা’। মোদী সরকারের গুণগান নিয়েই এই গান গেয়েছে খুদেটি। গানের প্রতিটি ছত্রে সে বুঝিয়েছে ফের কেন আসবে মোদী সরকার। পাশাপাশি মোদী সরকার এলে কী কী করবে তা নিয়েও নিজের আশা ব্যক্ত করেছে ওই খুদে।

মোদী সরকারকে নিয়ে এই র‌্যাপ টুইটারে আপলোড করা হয় বেশ কয়েকদিন আগে। তারপরই ভাইরাল হয়েছে সেটি। লক্ষাধিক লোক সেই ভিডিয়ো দেখার পাশাপাশি প্রচুর মানুষ কমেন্ট করেছেন সেই পোস্টে। কেউ মোদী সরকারকে নিয়ে গান করায় খুদের প্রশংসা করেছেন। তো বিরোধী মানসিকতার লোকজন খুদে কে বলেছে কেন সে ভুল। কিন্তু যে যাই বলুক মোদীকে নিয়ে খুদের এই গান সোশ্যাল মিডিয়ায় হিট।

Advertisement

শুনুন সেই গান-

আরও পড়ুন: বিড়াল বাচ্চাদের পুড়িয়ে মারার চেষ্টা, গ্রেফতার অভিযুক্ত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন