Viral Video

ভুল রাস্তায় ‘ভুল গাড়ি’ ঢুকলে বিপদ তো হবেই! সাবধান থাকুন আপনিও

গডম্যান চিকনা নামে একটি একটি টুইটার হ্যান্ডলে ২৮ সেকেন্ডের ভিডিয়ো পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে,একটি পিচের রাস্তা। রাস্তার থেকে সেখানে গর্তই বেশি। বৃষ্টির জলে ভর্তি হয়ে রয়েছে গর্তগুলি। আর সেগুলি বাঁচিয়ে কোনও রকমে এগিয়ে যাচ্ছে যানবাহন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৪৭
Share:

গর্ত ভর্তি রাস্তা পার হচ্ছে বিলাসবহুল গাড়ি। ছবি: টুইটার থেকে নেওয়া।

কথায় আছে, যেখানে যেমন সেখানে তেমনই থাকাই ভাল। এই আপ্তবাক্য ভুলে যাওয়ায় যা হওয়ার তাই হল। সম্প্রতি টুইটারে একটা ভিডিয়ো পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি বিলাসবহুল গাড়ি, গর্ত ভর্তি রাস্তায় এঁকে বেঁকে চলেছে। এমনকি তার গর্তে আটকে যাওয়ার আশঙ্কাও দেখা যাচ্ছিল।

Advertisement

গডম্যান চিকনা নামে একটি একটি টুইটার হ্যান্ডলে ২৮ সেকেন্ডের ভিডিয়ো পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি পিচের রাস্তা। রাস্তার থেকে সেখানে গর্তই বেশি। বৃষ্টির জলে ভর্তি হয়ে রয়েছে গর্তগুলি। আর সেগুলি বাঁচিয়ে কোনও রকমে এগিয়ে যাচ্ছে যানবাহন।

এই রাস্তাতেই একটি লাল রঙের বিলাসবহুল গাড়ি এগিয়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। রীতিমতো কসরত করে গর্ত বাঁচিয়ে চলতে হচ্ছে তাকে। কিন্তু এই এগিয়ে যাওয়া তো আর শুধু এগিয়ে যাওয়া নয়, পিছিয়ে যাওয়া বা পাশাপাশি যাওয়াও বটে। গাড়িটি এগোতে গিয়ে কখনও পাশের দিকে চলে যাচ্ছে গর্ত বাঁচাতে। কিন্তু তাতেও রক্ষে নেই। সেখানেও ফাঁদ পাতা। ২৮ সেকেন্ডের ভিডিয়োতে শেষ পর্যন্ত দেখা যায়নি গাড়িটি সফল ভাবে এই গর্তের হার্ডল পেরতে পারল কিনা। তবে তার জন্য রাস্তায় অন্যান্য গাড়িকে দাঁড়িয়ে যেতে হচ্ছিল বার বার।

Advertisement

আরও পড়ুন : বীভত্স! বিহারে জীবন্ত কবর দেওয়া হল আহত নীলগাইকে

আরও পড়ুন : ৭৪ বছরের প্রথমবার মা হলেন মহিলা, চিকিত্সকদের দাবি, নতুন রেকর্ড

শুধু এই বিলাসবহুল গাড়িটিই নয়, ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি স্কুটারে দুই ব্যক্তি যাচ্ছিলেন। জল-ভর্তি একটি গর্ত পড়ে আছাড় খেতে খেতে বেঁচে যান তাঁরা। সামলে নিয়ে কোনও রকমে এগিয়ে যাওয়ার চেষ্টা করে স্কুটারটি।

শুধু ভিডিয়োটিই যে মজার তা নয়, ভিডিয়োর সঙ্গে পোস্টে লেখা হয়েছে, “সরকারের থেকে কখনও ধনী হতে নেই।”লাল রঙের বিলাসবহুল গাড়িটি সেভ্রোলে করভেট স্টিং রে। যার ভারতে দাম পড়ে ১ কোটি টাকার বেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন