Coronavirus

গোবর-মাটিতে জন্ম, তাই করোনা কিছুই করতে পারবে না, দাবি মধ্যপ্রদেশের মন্ত্রীর

এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে রাগত স্বরে গোবর, মাটির কথা বলেন। আসলে তিনি হয়তো দাবি করেছেন, তাঁর ইমিউনিটি এতটাই শক্তিশালি যে তিনি করোনাভাইরাসে কাবু হবে না।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২০ ২১:৩৭
Share:

ইমারতি দেবী। সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া ছবি।

গোটা বিশ্ব এখনও করোনাভাইরাস অতিমারির সঙ্গে লড়ে যাচ্ছে। টিকা বা ওষুধ কবে বাজারে আসবে নিশ্চিত করে কেউই বলতে পারছে না। তত দিন পর্যন্ত সামাজিক দূরত্ব আর মাস্ক, স্যানিটাইজারই ভরসা। কিন্তু মধ্যপ্রদেশের এই মন্ত্রীর দাবি তাঁকে এইটুকু ভাইরাস আক্রমণ করতে পারবে না, কারণ তিনি গোবর, মাটিতে জন্মেছেন। তাঁর এমন এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যলা মিডিয়ায়।

Advertisement

কখনও ভাবিজি পাঁপড় তো কখনও করোনিল, করোনা থেকে বাঁচতে একের পর এক নিদান ভেসে এসেছে। তবে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা ছাড়া আর কাজের কাজ কিছুই হয়নি। এবার মধ্যপ্রদেশের এক মহিলা মন্ত্রী দাবি করে বসলেন, ‘তিনি গোবর, মাটিতে জন্মেছেন, তাই করোনা তাঁর কিছু ক্ষতি করতে পারবে না’।

মধ্যপ্রদেশের এই মন্ত্রীর নাম ইমারতি দেবী। আসলে দিন কয়েক আগে তাঁর করোনা টেস্ট পজিটিভ এসেছে বলে গুজব ছড়ায়। তারপর তিনি সাংবাদিকদের মুখোমুখি হন। সেখানে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে রাগত স্বরে গোবর, মাটির কথা বলেন। আসলে তিনি হয়তো দাবি করেছেন, তাঁর ইমিউনিটি এতটাই শক্তিশালি যে তিনি করোনাভাইরাসে কাবু হবে না। কিন্তু তার ওই বক্তব্যই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

Advertisement

আরও পড়ুন: এ কেমন রেস্তরাঁ! ক্রেতাদের পাশে ঘুরে বেড়াচ্ছে চিতাবাঘ​

আরও পড়ুন: পেট্রোলের দাম নিয়ে অক্ষয়ের ৮ বছর পুরনো টুইট ডিলিট, কটাক্ষের মুখে অমিতাভও

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন