Delhi

মত্ত অবস্থায় তরোয়াল হাতে দোকান ভাঙচুর দিল্লির যুবকের! ভিডিয়ো ভাইরাল

মাঝেমধ্যে সেখান দিয়ে যাওয়া লোকেদের দিকে তরোয়াল উঁচিয়ে এগিয়ে যাচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৯ ১৪:৫৪
Share:

তরোয়াল হাতে তাণ্ডব মদ্যপ যুবকের। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

সন্ধ্যাবেলায় বাজারের মধ্যে পসরা সাজিয়ে বসেছেন দোকানিরা। সেই ভরা বাজারে হাতে তরোয়াল নিয়ে মত্ত অবস্থায় টলতে টলতে এল এক যুবক। এসেই সামনে থাকা দোকান ভাঙচুর করতে লাগল। এ বার এ দোকানে গিয়ে লাথি মারছে তো, পরক্ষণেই তরোয়াল চালাচ্ছে পাশের দোকানে। মাঝেমধ্যে সেখান দিয়ে যাওয়া লোকেদের দিকে তরোয়াল উঁচিয়ে এগিয়ে যাচ্ছে।

Advertisement

মঙ্গলবার রাতে এরকমই ঘটনা ঘটেছে উত্তর-পশ্চিম দিল্লির ওয়েলকাম এলাকায়। আর সেই ভিডিয়ো বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বিষয়টি হইচই শুরু হয়েছে। ভিডিয়ো দেখে ঘটনায় অভিযুক্ত যুবককে চিহ্নিত করেছে পুলিশ। তার নাম সলমন। ঘটনার দিন সলমনের সঙ্গে ছিল মাশরুফ নামের তার এক বন্ধু।

মাশরুফকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকেই পলাতক সলমন। এর আগেও বিভিন্ন মামলায় সলমন গ্রেফতার হয়েছিল বলে জানিয়েছেন ডিসিপি(নর্থইস্ট) অতুলকুমার ঠাকুর। পুলিশ জানিয়েছে, সলমন, মাশরুফ দু’জনেই ঘটনার দিন মত্ত অবস্থায় ছিল। সলমনের এরকম করার কারণ তাকে জিজ্ঞাসাবাদের পরই সঠিকভাবে বলা সম্ভব বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

Advertisement

দেখুন ভাঙচুরের সেই ভিডিয়ো-

আরও পড়ুন: প্রথম পুরো সময়ের মহিলা অর্থমন্ত্রীর বাজেট পেশ, চ্যালেঞ্জ নির্মলার

আরও পড়ুন: মধ্যবিত্তের আয়কর প্রত্যাশা মুখ থুবড়ে পড়ল, পেট্রোল-ডিজেলে লিটারপিছু ১ টাকা সেস চাপালেন নির্মলা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন