Snatcher

মা-মেয়ের তৎপরতায় ধরা পড়ল ছিনতাইবাজ, তার পর চলল গণধোলাই! ভিডিয়ো ভাইরাল

বাইকে করে এসেছিল দুই ছিনতাইবাজ। ছিনতাই করার সময় মা ও মেয়ে অসামান্য ক্ষিপ্রতায় ধরে ফেলে তাদের।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৯ ১২:৪১
Share:

ছিনতাইবাজকে ধরেছে মা ও মেয়ে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

বাইকে করে এসেছিল দুই ছিনতাইবাজ। ছিনতাই করার সময় মা ও মেয়ে অসামান্য ক্ষিপ্রতায় ধরে ফেলে তাদের। তার পর সেই ছিনতাইবাজকে গণধোলাই দিল সেখানে উপস্থিত মানুষজন। গত ৩০ অগস্ট ঘটনাটি ঘটেছে দিল্লির নাঙ্গলই এলাকায়। এই ঘটনার ভিডিয়ো ধরা পড়়েছে সিসিটিভি ক্যামেরায়। তার পরই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রিকশা থেকে নেমে ভাড়া মিটিয়ে রাস্তা পারের জন্য দাঁড়িয়ে আছেন মা ও মেয়ে। তখনই বাইকে করে হেলমেট পরে আসা দুই ব্যক্তি মহিলার গলার হার ধরে মারল টান। আর ঠিক তখনই ওই মহিলা ও তাঁর মেয়ে জামা টেনে ধরলেন বাইক আরোহী এক ছিনতাইবাজের। যার জেরে বাইক থেকে পড়ে যায় ওই দুই ছিনতাইবাজই।

কিন্তু বাইকের পিছনে বসা এক ছিনতাইবাজের জামা তখনও চেপে ধরে রয়েছেন মহিলা। এর মধ্যেই আশেপাশে থাকা লোকজন চলে এসেছেন সেখানে। এই দেখে চালকের আসনে বসা ছিনতানবাজ ফাঁক গলে দৌঁড়ে পালাল। আর অপর এক ছিনতাইবাজকে রামপিটুনি দিল সেখানে উপস্থিত জনতা।

Advertisement

মঙ্গলবার এই ভিডিয়ো ভাইরাল হলেও ঘটনাটি ঘটেছিল গত ৩০ অগস্ট। এই ঘটনায় অভিযুক্ত দুই ছিনতাইবাজকেই গ্রেফতার করেছে পুলিশ। তাদের নাম আব্দুল সামসাদ ও বিকাশ জৈন। পুলিশ জানিয়েছে, ওই দুই অভিযুক্ত একাধিক চুরি-ছিনতাইয়ের ঘটনায় যুক্ত ছিল।

আরও পড়ুন: ৫৫ বছরের মহিলার পেটে ব্যথা, কন্ডোম প্রেসক্রাইব করে সাসপেন্ড চিকিৎসক!

আরও পড়ুন: তিন বছর ধরে কাকের তাড়ায় অতিষ্ঠ মধ্যপ্রদেশের শিবা! কেন জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন