Gadar 2 Movie

‘গদর ২’ চলার সময় প্রেক্ষাগৃহে ধুন্ধুমার! পর্দার পাশাপাশি বাস্তবেও ‘অ্যাকশন’ দেখলেন দর্শকরা!

ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রেক্ষাগৃহের আসনে বসা নিয়ে গন্ডগোলের জেরে হাতাহাতি শুরু হয় দুই যুবকের মধ্যে। কিছু ক্ষণ পরে তাঁরা একে অপরকে কিল, চড়, লাথি মারতে শুরু করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৫:৫৩
Share:

প্রেক্ষাগৃহে যুবকদের মারপিটের সেই ছবি। ছবি: টুইটার।

সম্প্রতি মুক্তি পেয়েছে সানি দেওলের বহু প্রতীক্ষিত ছবি ‘গদর ২’। ছবিটি ইতিমধ্যেই বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছে। আর সেই সিনেমা চলাকালীনই রণক্ষেত্রে পরিণত হল উত্তরপ্রদেশের এক প্রেক্ষাগৃহ। সানির মতোই দুরন্ত অ্যাকশনে জড়িয়ে পড়লেন সিনেমা দেখতে আসা এক দল যুবক। যার সূত্রপাত হয় দুই যুবকের বাগ্‌বিতণ্ডাকে কেন্দ্র করে। যুবকদের মারপিটের সেই ছবি ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যাসত্য যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রেক্ষাগৃহের আসনে বসা নিয়ে গন্ডগোলের জেরে হাতাহাতি শুরু হয় দুই যুবকের মধ্যে। কিছু ক্ষণ পরে তাঁরা একে অপরকে কিল, চড়, লাথি মারতে শুরু করেন। এর পর তাঁদের বন্ধুরাও নিজেদের মধ্যে মারপিট শুরু করলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। প্রেক্ষাগৃহে থাকা দর্শকদের একাংশ পর্দায় সানির মারপিট ছেড়ে ওই দুই যুবকের মারপিট দেখতে শুরু করেন। সমাজমাধ্যম ‘এক্স’-এ একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। উত্তরপ্রদেশের বাগপতে ‘প্রসাদ’ প্রেক্ষাগৃহে এই ঘটনাটি ঘটে। ভিডিয়োটি ইতিমধ্যেই এক লক্ষেরও মানুষ দেখে নিয়েছেন। অনেকে ‘এক্স’ ব্যবহারকারী এই ভিডিয়ো নিয়ে মজার মজার মন্তব্যও করেছেন। ভিডিয়োর সত্যতা অবশ্য যাচাই করে দেখেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন