Viral video

পোঙ্গলে বৃদ্ধার নাচ শেয়ার করলেন কিরণ বেদি, ভাইরাল ভিডিয়ো

সারি দিয়ে সব কর্মীরা বসে রয়েছেন, বেশিরভাগের গায়েই স্বচ্ছতা কর্পোরেশনের ইউনিফর্ম। তবে ভাইরাল হওয়া এই ঠাকুমাই নয় আরও এক মহিলাকে গানের তালে তালে কোমর দোলাতে দেখা যায় ভিডিয়োতে। বৃহস্পতিবার থেকে রবিবার, মোট চারদিন ধরে চলবে পোঙ্গল উত্সব।

Advertisement

সংবাদ সংস্থা

পুদুচেরি শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২০ ১৪:২২
Share:

কিরণ বেদির টুইট থেকে নেওয়া ছবি।

উৎসবের সঙ্গে নাচ সব সময় এক বন্ধনীতেই আসে, তেমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন পুদুচেরির ল্যাফ্টন্যান্ট গভর্নর কিরণ বেদিপোঙ্গল উত্সবে নাচছেন এক পুদুচেরি পুরসভার এক মহিলা কর্মী। সেই ভিডিয়ো কিরণ বেদির ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

Advertisement

পুদুচেরির পুরসভা ও পূর্ত দফতরের কর্মীদের সঙ্গে পোঙ্গল উদযাপন করেন কিরণ বেদি। সেখানে ছিলেন স্বচ্ছতা কর্পোরেশনের কর্মীরাও। সেখানেই এক মহিলা কর্মীকে ইউনিফর্ম পরে আনন্দে নাচতে দেখা যায়। সেখানে উপস্থিত কেউ একজন মহিলার নাচ ক্যামেরাবন্দি করেন। পরে সেই ভিডিয়ো নিজের টুইটার হ্যান্ডলে আপলোড করেন কিরণ বেদি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, সারি দিয়ে সব কর্মীরা বসে রয়েছেন, বেশিরভাগের গায়েই স্বচ্ছতা কর্পোরেশনের ইউনিফর্ম। তবে ভাইরাল হওয়া এই ঠাকুমাই নয় আরও এক মহিলাকে গানের তালে তালে কোমর দোলাতে দেখা যায় ভিডিয়োতে। বৃহস্পতিবার থেকে রবিবার, মোট চারদিন ধরে চলবে পোঙ্গল উত্সব।

Advertisement

আরও পড়ুন: জার্মানির রাস্তায় ঘুরে বেড়ানো ‘হিটলার’-কে হন্যে হয়ে খুঁজছে পুলিশ!

বুধবার বিকেলে ভিডিয়োটি পোস্ট করেছেন কিরণ বেদি। এখনও পর্যন্ত সেটি প্রায় ২৩ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে প্রচুর মানুষ লাইক ও রিটুইট করেছেন পোস্টটি।

আরও পড়ুন: ৩১ হাজারের টিভি মাত্র আড়াই হাজারে, সস্তায় টিভি কিনতে বিশাল ভিড় দোকানে

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন