• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

৩১ হাজারের টিভি মাত্র আড়াই হাজারে, সস্তায় টিভি কিনতে বিশাল ভিড় দোকানে

TV Sale
কম দামে টিভি কিনতে হুড়োহুড়ি। ছবি: টুইটার থেকে নেওয়া।

Advertisement

প্রায় ৩১ হাজার টাকা দামের টিভি বিক্রি হচ্ছে মাত্র আড়াই হাজারে। এই খবর যদি পান তবে কী করবেন?দৌড়ে যাবেন দোকানে, পারলে যতগুলি সম্ভব টিভি নিয়ে চলে আসবেন। এমনটাই হল একটি সুপারমার্কেটেও। কম দামে টিভি বিক্রির খবর ছড়িয়ে পড়তেই বিশাল ভিড় জমে যায় সেখানে। এমনকি ভিড় সামাল দিতে পৌঁছতে হয় পুলিশকে। দোকান বন্ধের নির্দিষ্ট সময়ের প্রায় এক ঘণ্টা পর কোনও রকমে সব ক্রেতাকে বার করে বন্ধ করতে হল দরজা।

সুপারমার্কেট ‘জায়েন্ট ক্যাসিনো’ সম্প্রতি তাদের সাইটে উল্লেখ করা হয়, নামি কোম্পানির বড় স্ক্রিনের টিভি বিক্রি হচ্ছে ৩০.৯৯ ইউরো (ভারতীয় মুদ্রায় প্রায় ২৪৪৪ টাকা)-তে। বিষয়টি নজরে পড়তেই তা সোশ্যাল মিডিয়ায় ও ব্যক্তিগত মেসেজিং প্ল্যাটফর্মে শেয়ার হতে থাকে। আসলে এই টিভিগুলির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৩১ হাজার টাকা। এত সস্তায় টিভি পাওয়া যাবে জানতে পেরেই ভিড় জমতে শুরু করে সুপারমার্কেটে। ফ্রান্সে মঁপিলিয়ার শহরে অবস্থিত এই সুপারমার্কেটটি।

যে যতগুলি পারেন এই সস্তার টিভি নিয়ে যাওয়ার জন্য পৌঁছে সুপারমার্কেটে। কেউ কেউ চার-পাঁচটি টিভি নিয়ে ক্যাশ কাউন্টারে পৌঁছে যান। এবার শুরু হয় আসল বিপত্তি। ক্যাশ কাউন্টারের কর্মীরা বলেন এই দামে টিভি দেওয়া যাবে না। কেন দেওয়া যাবে না, সুপারমার্কেটের তরফেই তো বলা হয়েছে এই দামে টিভি বিক্রি হচ্ছে, প্রশ্ন করেন ক্রেতারা।

‘ভাল করে তুমি চেয়ে দেখো…’, নীল শাড়িতে ফের ভাইরাল রানু মণ্ডল আরও পড়ুন

বিষয়টি জানানো হয় সুপারমার্কেটের কর্তৃপক্ষকে। তাঁরা দেখেন সত্যিই টিভির দাম অনেক কম উল্লেখ করা আছে। বুঝতে পারেন ভুল হয়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে কাউন্টারে থাকা কর্মীদের জানিয়ে দেওয়া হয়, টিভির দাম ভুল করে কমিয়ে লেখা হয়ে গিয়েছে। এই দামে টিভি বিক্রি করা যাবে না। কিন্তু যাঁরা টিভি কিনতেই এসেছিলেন, তাঁরা নাছোড়। যে দাম লেখা আছে সেই দামেই টিভি দিতে হবে, না হলে তাঁরা ক্যাশ কাউন্টার থেকে নড়বেন না। অনেক ক্রেতা সেই মতো, ক্যাশ কাউন্টার অবরোধ করে দাঁড়িয়ে থাকেন।

আরও পড়ুন: ‘বটল ক্যাপ’ অতীত, নিতে পারবেন এই যুবতী ছুঁড়ে দেওয়া নতুন চ্যালেঞ্জ?

পরিস্থিতি সামাল দিতে শেষ পর্যন্ত পুলিশ ডাকতে হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। সস্তায় টিভি ছাড়াই সুপারমার্কেট ছাড়তে হয় ক্রেতাদের। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছে গিয়েছিল যে সাড়ে ৮টায় সুপারমার্কেটটি বন্ধ হওয়ার কথা ছিল, শেষ পর্যন্ত সাড়ে ন’টায় বন্ধ হয়।

আরও পড়ুন: লড়াকু এই শিশুর ভিডিয়ো নেটিজেনরা দেখলেন ৫১ লাখ বার

দেখুন সেই ভিডিয়ো: 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন