Telangana

Accident: লোক ভর্তি দোকানে ঢুকল দ্রুতগতির বাইক! পরের ঘটনাও ধরা পড়েছে সিসিটিভিতে

তেলঙ্গানার খাম্মাম জেলার রবিছেত্তু বাজারে সোমবার রাতে ঘটেছে এই ঘটনা। জানা গিয়েছে, বাইকের ব্রেক ফেল করাতেই এই বিপত্তি ঘটেছে।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ১১:০১
Share:

কাপড়ের দোকানের ভিতর ঢুকে পড়েছে বাইক। ছবি ভিডিয়ো থেকে।

কাপড়ের দোকানে দ্রুতগতিতে বাইক ঢুকে পড়ার একটি ভিডিয়ো ভাইারাল হয়েছে নেটমাধ্যমে। সম্প্রতি তেলঙ্গানার একটি কাপড়ের দোকানে ঘটেছে ওই দুর্ঘটনা। সেই দোকানের ক্যামেরায় ধরা পড়েছে, কী ভাবে বাইকটি সরাসরি ঢুকে ধাক্কা মারল দোকানের ভিতরে এবং তার পর কী হল।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, দোকানের ভিতর বসে রয়েছেন চার জন। তাঁরা গল্প করছিলেন। হঠাৎ সেই সময় দ্রুত গতিতে ঢুকে পড়ল নিয়ন্ত্রণ হারানো একটি বাইক। ওই ব্যক্তিরা যেখানে বসেছিলেন, সরাসরি সে দিকেই ধাক্কা মারে বাইকটি। কিন্তু সৌভাগ্যক্রমে বাইক ধাক্কা মারার আগেই সরে যান দোকানে বসে থাকা ব্যক্তিরা। যার জেরে বড়সড় ক্ষতির হাত থেকে নিজেদের বাঁচাতে সমর্থ হয়েছেন তাঁরা। তবে দোকানে ঢুকে বাইক ধাক্কা মারতেই বাইকারোহী ছিটকে গিয়ে পড়েন দোকানের এক কোণে। অদ্ভুতভাবে তিনিও গুরুতর আঘাত পাননি।

তেলঙ্গানার খাম্মাম জেলার রবিছেত্তু বাজারে সোমবার রাতে ঘটেছে এই ঘটনা। সিসিটিভি ফুটেজের কথাবার্তা জানাচ্ছে, বাইকের ব্রেক ফেল করাতেই এই বিপত্তি ঘটেছে। ঘটনার পর দোকানে উপস্থিত ব্যক্তিদের কাছে ক্ষমা চাইতে দেখা গিয়েছে বাইকারোহীকে। যদিও পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এবং বাইকটি বাজেয়াপ্ত করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন