ড্রাইভারকে চড় মারছেন শিবসেনার কর্পোরেটর! ভিডিয়ো ভাইরাল

পোলট্রির আবর্জনা নিয়ে যাওয়া ওই ট্রাক ড্রাইভারকে চড় মারার ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের মাহিম এলাকায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৯ ১২:৩৩
Share:

ট্রাক ড্রাইভারকে মারছেন শিবসেনা নেতা। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

একটি ভিডিয়ো শুক্রবার ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, ট্রাক ড্রাইভারকে নিগ্রহ করে চড় মারছেন এক ব্যক্তি। ড্রাইভারকে নিগ্রহ করা ওই ব্যক্তি শিবসেনার কর্পোরেটর ও মুম্বইয়ের প্রাক্তন মেয়র মিলিন্দ বৈদ্য। পোলট্রির আবর্জনা নিয়ে যাওয়া ওই ট্রাক ড্রাইভারকে চড় মারার ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের মাহিম এলাকায়।

Advertisement

ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাস্তার পাশে পোলট্রি ভর্তি ট্রাক দাঁড়িয়ে আছে বেশ কয়েকটা। সেখানে হেঁটে এলেন মিলিন্দ। এসেই এক ড্রারভারকে মারলেন সপাটে চড়। তার পর আরও বেশ কয়েক ঘা। মারতে মারতে তিনি ট্রাকের অবৈধ পার্কিংয়ের জন্য স্থানীয়দের সমস্যার কথা বলছেন। এই ঘটনার সময় মিলিন্দ একা ছিলেন না। তাঁর বেশ কয়েকজন সঙ্গীও সেখানে থাকা ট্রাক ড্রাইভারদের মারধর করেন।

শিবসেনার ওই কর্পোরেটরের দাবি, ট্রাকের অবৈধ পার্কিংয়ের বিষয়টি নিয়ে বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনে বেশ কয়েক বার আলোচনা হলেও কোনও সুরাহা হয়নি। কিন্তু তাই বলে তিনি কেন গায়ে দেবেন সে প্রশ্নও উঠছে নানা মহলে। তবে ঠিক কখন এই ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। বিষয়টি নিয়ে এখনও অবধি পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের হয়নি।

Advertisement

আরও পড়ুন: ছোট মাছ খাবে না! দোকানির সঙ্গে কাকের দরাদরি দেখে মাথায় হাত নেটিজেনদের

আরও পড়ুন: পাহাড় থেকে গড়িয়ে আসছে পাথর! মানবপ্রাচীর বানিয়ে অমরনাথ যাত্রীদের বাঁচাল সেনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন