Himachal Pradesh

আটা না পাথরখণ্ড! অদ্ভুত এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ব্যবস্থা নিল প্রশাসন

দলা পেকে যাওয়া আটার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। তার পরই বিষয়টি নিয়ে শুরু হয়েছে আলোচনা।

Advertisement

সংবাদ সংস্থা

কুলু শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯ ১১:৩১
Share:

আটা জমে পাথরখণ্ড! ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

দেখে মনে হচ্ছে সাদা পাথরখণ্ড ছড়িয়ে আছে। বস্তার মধ্যেও একই অবস্থা। কিন্তু সাদা খণ্ডগুলি আসলে পাথর নয়, আটা! আটা জমে গিয়ে এ রকম অবস্থা দাঁড়িয়েছে। আর এই দলা পেকে যাওয়া আটা রেশন দোকান থেকে দেওয়া হচ্ছে সাধারণ মানুষকে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে হিমাচল প্রদেশের কুলুর খোদাগে গ্রামে। আর দলা পেকে যাওয়া আটার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। তার পরই বিষয়টি নিয়ে শুরু হয়েছে আলোচনা।

Advertisement

জীবন কুমার নামের স্থানীয় এক ব্যক্তির অভিযোগ, নষ্ট হয়ে যাওয়া ওই আটা স্থানীয় বাসিন্দাদের জোর করে দিতে চাইছেন এলাকার রেশন ডিলার। তিনি আরও জানিয়েছেন, বর্ষাকালে প্রতি বছরই এ রকম ঘটনা ঘটে। কিন্তু তবুও সতর্ক হন না রেশন ডিলার। খারাপ মানের খাবার দেওয়ার জন্য ওই রেশন ডিলারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন সেখানকার সাধারণ মানুষ।

বিষয়টি নিয়ে ওই জেলার ডিস্ট্রিক্ট ফুড কন্ট্রোলার পুরুষোত্তম সিংহ বলেছেন, “রেশন ডিলারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কী করে আটার এই অবস্থা হল তা জানতে তদন্ত করা হচ্ছে।”

Advertisement

আরও পড়ুন: এনআরসি-তে ১২ লক্ষ হিন্দুর নাম বাদ, অসমে প্যাঁচে বিজেপি

আরও পড়ুন: স্কুলেই যৌনতায় লিপ্ত শিক্ষক! হাতেনাতে ধরে গণপিটুনি দিল গ্রামবাসীরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন