Viral video

নতুন বছরে পুরীর সৈকতে ফুটে উঠলেন জগন্নাথ দেব, ভাইরাল ভিডিয়ো

বালি দিয়ে তৈরি করেছেন জগন্নাথ দেবের ছবি। সেখানে জগন্নাথ দেবের মাথায় পাগড়ি আর দু’দিকে দু’টি ময়ূর। নীচে লেখা,‘জয় জগন্নাথ ২০২০’।

Advertisement

সংবাদ সংস্থা

পুরী শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২০ ১৫:৩৯
Share:

সুদর্শন ও তাঁর শিল্প। ছবি: টুইটার থেকে নেওয়া।

নতুন বছরে সবাই নিজের স্টাইলে শুভেচ্ছা জানাচ্ছেন। তেমনই শুভেচ্ছা জানালেন বালু শিল্পী সুদর্শন পট্টনায়েকও। পুরীর সমুদ্র সৈকতে ফুটিয়ে তুললেন জগন্নাথ দেবের প্রতিকৃতি এবং সবুজের বার্তা। নিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে দু’টি ভিডিয়ো পোস্ট করেছেন।

Advertisement

বছরের প্রথম দিনে দু’টি ভিডিয়ো এবং কিছু ছবি পোস্ট করেছেন সুদর্শন পট্টনায়েক। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, বালির মধ্যে ফুটে উঠেছে একটি গাছ, যার উপর লেখা ২০২০, আর নীচে লেখা, হ্যাপি নিউ ইয়র। সেই ছবি ও ভিডিয়োর সঙ্গে পোস্টে সুদর্শন সবুজ বাঁচানোর বার্তা দিয়েছেন।

আর একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, বালি দিয়ে তৈরি করেছেন জগন্নাথ দেবের ছবি। সেখানে জগন্নাথ দেবের মাথায় পাগড়ি আর দু’দিকে দু’টি ময়ূর। নীচে লেখা,‘জয় জগন্নাথ ২০২০’।

Advertisement

আরও পড়ুন: ‘হাল ছেড়ো না’, পা ছাড়াও এ কাজ করা সম্ভব দেখালেন যুবক

প্রচুর টুইটার ইউজার সুদর্শনের পোস্টগুলির কমেন্ট বক্সে তাঁর শিল্পের প্রশংসা করেছেন, সেই সঙ্গে জানিয়েছেন নতুন বছরের শুভেচ্ছা। সেই সঙ্গে শেয়ার এবং লাইক করেছেন সুদর্শনের পোস্টগুলি।

আরও পড়ুন: এই শীতে মস্কোর রাস্তায় টন টন কৃত্রিম বরফ প্রশাসন ঢালছে!

সুদর্শন পট্টনায়েকের টুইট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন