Mumbai

বিবাহ বহির্ভূত সম্পর্ক! হাতেনাতে ধরতে মাঝ রাস্তায় স্বামীর গাড়ি আটকালেন স্ত্রী!

স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করেন স্ত্রী। তা হাতে নাতে ধরতে তিনি স্বামীর পিছু নিয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা 

মুম্বই শেষ আপডেট: ১৭ জুলাই ২০২০ ১৬:০৩
Share:

রাস্তার মধ্যে স্বামীর গাড়ি আটকেছেন স্ত্রী। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

পারিবারিক জীবনের ঝামেলা নেমে এল রাস্তায়। তার জেরে ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে গেল একের পর এক গাড়ি। তৈরি হল ট্রাফিক জ্যাম। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের পেদ্দার রোডে।

Advertisement

স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করেন স্ত্রী। তা হাতে নাতে ধরতে তিনি স্বামীর পিছু নিয়েছিলেন। তখনই মুম্বইয়ের পেদ্দার রোডে স্বামীর রেঞ্জ রোভার গাড়ি আটকে দেন। তার পর গাড়ির বনেটে উঠে পড়েন। অভিযোগ, সে সময় তাঁর স্বামীর গাড়িতে ছিলেন অপর এক জন মহিলা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাঝ রাস্তায় দাঁড় করিয়ে গাড়ির বনেটে উঠে পড়েছেন ওই মহিলা। পুলিশের অনুরোধেও নামছেন না তিনি। তার পর স্বামী গাড়ি থেকে নামতেই তাঁকে লাথি মারলেন স্ত্রী। এই সময় ওই গাড়িতে বসে থাকা মহিলা গাড়িটিকে রাস্তার পাশে নিয়ে যাচ্ছিলেন। তা দেখতে পেয়েই ফের ছুটে গাড়ির কাছে চলে যান। তার পর দরজা খুলে মহিলাকেও নিগ্রহ করেন। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

এই ঘটনার পর পুলিশ তাঁদের গামদেবী থানায় নিয়ে যায়। কিন্তু এ ব্যাপারে কোনও মামলা দায়ের করা হয়নি বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

আরও পড়ুন:বোর্ডের পরীক্ষায় ২৪! প্রেরণা দিচ্ছেন আইএএস অফিসার

আরও পড়ুন: হাজার দুয়েক কোভিড আক্রান্তকে খুঁজেই পাচ্ছে না তেলঙ্গানা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন