Viral Video

মার্কিনদের গলায় সোলের ‘এ দোস্তি...’, উত্সবের মরসুমে ভাইরাল ইন্দো-মার্কিন বন্ধুত্বের ভিডিয়ো

শুধু শোলের গানই নয়, শাড়ি পরে আরও কয়েক জন মহিলা আধিকারিককে রোজা সিনেমার ‘ছোটি সি আশা’ এবং ‘ইয়ে জবানি হ্যায় দিবানি’ সিনেমার ‘বত্তমিজ দিল’ গাইতে দেখা গেল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৯ ১৭:৫৬
Share:

হিন্দি গান গাইছেন মার্কিন অফিসাররা। টুইটার থেকে নেওয়া ছবি।

উত্সবের মরসুম শুরু হয়ে গিয়েছে দেশ জুড়ে। আর তাতে শুধু ভারতীয়রাই নয় সামিল এখানকার বিদেশিরাও। নয়াদিল্লিতে মার্কিন দূতাবাসও সামিল এই উত্সবে। উত্সব আর ইন্দো-মার্কিন বন্ধুত্বের ছবি তুলে ধরতে তাঁরা গাইলেন সোলের ‘এ দোস্তি...’।

Advertisement

ভারতের মার্কিন দূতাবাসের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। এক মিনিট ৩১ সেকেন্ডের এই ভিডিয়োয় দুই মহিলা আধিকারিক ও তিন পুরুষ আধিকারিককে অমিতাভ বচ্চন ও ধর্মেন্দ্রর লিপে চিরন্তন বন্ধুত্বের গান, ‘এ দোস্তি হাম নেহি তোড়েঙ্গে...’ গাইতে শোনা গেল। পোস্টে হ্যাসট্যাগ ইউএস ইন্ডিয়া দোস্তি-ও লেখা হয়েছে।

শুধু শোলের গানই নয়, শাড়ি পরে আরও কয়েক জন মহিলা আধিকারিককে রোজা সিনেমার ‘ছোটি সি আশা’ এবং ‘ইয়ে জবানি হ্যায় দিবানি’ সিনেমার ‘বত্তমিজ দিল’ গাইতে দেখা গেল।

Advertisement

আরও পড়ুন : দুই সরীসৃপের লড়াই! গেকোর মুখ থেকে সবুজ সাপকে বাঁচিয়ে দিলেন এক ব্যক্তি!

আরও পড়ুন : ২৩ কোটি টাকার একটি মাছ, হাতে পেয়েও ছেড়ে দিলেন এক ব্যক্তি!

টুইটারে ২৯ সেপ্টেম্বর পোস্ট হওয়ার পর ইতিমধ্যেই সেটি প্রায় ১৯ হাজার মানুষ দেখে ফেলেছেন। সেই সঙ্গে প্রচুর রিটুইট ও লাইক, কমেন্ট পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন